1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত প্রার্থীর সমর্থকদের হামলায় সাংবাদিক আহত
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত প্রার্থীর সমর্থকদের হামলায় সাংবাদিক আহত

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়ায় মহাজোট মনোনীত প্রার্থী ও জাপা (এরশাদ) নেতা ডাঃ রুস্তুম আলী ফরাজির সমর্থকদের হামলায় ইন্ডিপেন্ডেট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি তামিম সর্দার গুরুতর আহত হয়েছেন। হামলার পর হামলাকারীরা ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে বলে জানিয়েছেন তামিম সর্দার। আহত তামিমকে মঠবাড়িয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মনোনয়নপত্র দাখিলের পর থেকে ডাঃ রুস্তুম আলী ফরাজি ও আশরাফুর রহমানের সমর্থকদের মধ্যে মঠবাড়িয়ায় চলছে নির্বাচনী মাঠ দখলের লড়াই। প্রায় প্রতিদিন সেখানে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে।

এ সকল ঘটনার সরেজমিন প্রতিবেদনের জন্য ইন্ডিপেন্ডেট টিভির প্রতিনিধি তামিম সর্দার বৃহস্পতিবার মঠবাড়িয়ায় যান। তিনি মঠবাড়িয়া পৌরসভার ৭নং ওয়ার্ডে মিরুখালী স্ট্যান্ডে উপস্থিত হলে মহাজোট মনোনীত প্রার্থী রুস্তুম ফরাজির সমর্থকেরা প্রথমে তার ওপর হামলা করে। ধারলো অস্ত্র দিয়ে মাথায় তিনটি আঘাত করা হলেও হেলমেট থাকার কারণে তিনি বেঁচে যান।

এরপর হামলাকারীরা সাংবাদিক তামিমকে পিটিয়ে গুরুতর আহত করে। তার ব্যবহৃত হেলমেটে ধারালো দায়ের তিনটি কোপের চিহ্ন রয়েছে। এ সময় হামলাকারীরা তামিমের ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ও মোটরসাইকেলটি ভাঙচুর করে।

এদিকে মঠবাড়িয়া থানার ওসি শওকত আনোয়ার ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা হাসপাতালে আহত সাংবাদিককে দেখতে গিয়েছিলাম।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে হামলাকারীরা সাংবাদিক তামিমকে প্রতিপক্ষের লোক মনে করে হামলা করে থাকতে পারে। আমরা বিষয়টির তদন্ত শুরু করেছি। হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার অভিযোগের ব্যাপারে জানার জন্য মহাজোট মনোনীত প্রার্থী রুস্তুম আলী ফরাজির সাথে যোগাযোগের জন্য মোবাইল ফোনে কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক