• Youtube
  • google+
  • twitter
  • facebook

মজিবুর রহমান মঞ্জু করোনা আক্রান্ত

ময়মনসিংহ লাইভ ডেস্ক২:০০ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

জামায়াতে ইসলামী ছেড়ে নতুন দল গঠন করা আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টির) সদস্য সচিব মজিবুর রহমান মনজু কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার দলের অফিসিয়াল ফেসবুক পেজে পার্টির যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক ডা. মেজর (অব.) আবদুল ওহাব মিনার এ তথ্য জানান।

ফেসবুক পেইজে জানানো হয়, মজিবুর রহমান মঞ্জুর শারীরিক অবস্থা গত কয়েকদিন ধরে খারাপ যাচ্ছিল। ১০/১২ দিন আগে তার ব্যক্তিগত ড্রাইভার করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাকে হাসপাতাল ভর্তি করাসহ পারিবারিক সহযোগিতামূলক কাজে সাবধানতা ও সতর্কতার সঙ্গে তিনি নিয়োজিত ছিলেন।

ফেইসবুক পোস্টে বলা হয়, দুর্ভাগ্যজনকভাবে ঈদের দুদিন আগে মঞ্জুর মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়। তার হাল্কা জ্বর, মাথা ও গায়ে ব্যথা ইত্যাদি দেখা দেয়। তিনি সঙ্গে সঙ্গে আইসোলেশনে চলে যান। এরপর ধীরে ধীরে তার শরীর একটু খারাপ হয়।

এবি পার্টির যুগ্ম-আহ্বায়ক আরও জানান, মঙ্গলবার আইসিডিডিআরবিতে মঞ্জুর করোনাভাইরাস পরীক্ষা করানো হয় এবং রিপোর্টে ‘করোনা  পজিটিভ’এসেছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়মিত তত্ত্বাবধানে তিনি নিজ বাসগৃহে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি আরও জানান, মঞ্জুর এখনও কঠিন কোনো পরিস্থিতি হয়নি। দেশবাসীর কাছে মজিবুর রহমান মঞ্জু দোয়া চেয়েছেন।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।