ভোলায় এবার এসপির ফেসবুক ‘হ্যাকড’

ভোলার বোরহানউদ্দিনে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে চারজন নিহতের মধ্যেই এবার জেলা পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সারের ব্যক্তিগত ফেসবুক অ্যাকউন্ট ‘হ্যাকড’ হয়েছে। মঙ্গলবার সকালে এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন।

তিনি জানান, পুলিশ সুপারের ব্যাক্তিগত ফেসবুক একাউন্টটি আজ সকালে হ্যাক হয়েছে। তার একাউন্টটি ফেসবুকে আর দেখা যাচ্ছে না।

ওসি এনায়েত বলেন, ‘আজ সকাল ৮ টা ৩৫ মিনিটে পুলিশ সুপার নিজে বাদী হয়ে একটি জিডি করেছেন। কারা আইড হ্যাকড করেছে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে, ভোলার পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী এখনো সতর্ক অবস্থায় রয়েছে এবং বোরহানউদ্দিনের ঘটনায় প্রশাসনের পক্ষ থেকে করা তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

তদন্ত কমিটির প্রধান জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মাহামুদুর রহমান বলেন, ‘তিন দিনের যে সময় দিয়েছে। চেষ্টা করবো এই সময়ের মধ্যে রির্পোট দেয়ার। যদি না হয়, আমরা সময় বাড়ানোর আবেদন করবো।’

অপরদিকে সভা-সমাবেশ নিষিদ্ধ থাকলেও মঙ্গলবার বিকালে ‘সর্ব দলীয় মুসলিম ঐক্যজোটের’ আহ্বানে বিক্ষোভ মিছিলের কর্মসূচিকে কেন্দ্র করে শহরে অতিরিক্ত পুলিশ, র‌্যাব, বিজিবি মোতায়ন করা হয়েছে। সূত্র : ইউএনবি।

আবার ভোলা বাংলা স্কুল মোড়ে বেলা সাড়ে ১১টা থেকে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রচুর সংখ্যক নেতাকর্মী অবস্থান নিয়েছেন।

জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা বলেন, ‘বিএনপি ও জামায়াত শিবিরের নাশকতা ও ষড়যন্ত্র মোকাবেলায় জেলা আওয়ামী লীগ কার্যালয় ও গুরুত্বপূর্ন স্থানে অবস্থান নিয়েছে। যাতে কোন নাশকতার ঘটনা না ঘটে।’ সূত্র : ইউএনবি।

sadman travels