1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ভালুকায় ছাদ থেকে হেলপারের মৃত্যু
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৭ পূর্বাহ্ন

ভালুকায় ছাদ থেকে হেলপারের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
Bhaluka Dead

ময়মনসিংহের ভালুকায় একটি নির্মানাধীন ফ্যাক্টরীর দ্বিতীয় তলার ছাদ থেকে নিচে পড়ে সামাদ আলী (৫৫) নামে এক স্টিল ফিটিংস হেলপারের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে উপজেলার পাড়াগাও গ্রামে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পাড়াগাও গ্রামে অবস্থিত ইউনিভার্সেল ডেনিমস লিমিটেডের দ্বিতীয় তলার দেয়ালে স্টিল ফিটিংসের কাজ চলছিলো। এবিএস ইঞ্জনিয়ারস লিমিটেড নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের হয়ে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের সামাদ আলী হেলপার হিসেবে কাজ করছিলেন।

Girl in a jacket

বৃহস্পতিবার বিকেলে কাজ করার সময় যথাযথ নিরাপত্তা ব্যবস্থা না থাকায় অসাবধানতাবশত তিনি দ্বিতীয় তলার ছাদ থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। খবর পেয়ে কোম্পানির লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সামাদ আলীকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় লোকজন জানান, নিহত সামাদ আলী শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার মোসলেম উদ্দিনের ছেলে। ৩০ বছর আগে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের বছির উদ্দিনের মেয়ে সালমা খাতুনকে বিয়ে করে ঘরজামাই হিসেবে এখানে বসবাস করে আসছিলেন।

নিহত সামাদ আলীর মেয়ে-জামাই আজগর আলী শুক্রবার (২৪ জুন) সকালে সংবাদমাধ্যমকে জানান, তার শ্বশুরের লাশটি এখনো ময়মনসিংহ মেডিক্যালে আছে। তিনি শুনেছেন, কোম্পানির সাথে একটা মিলমিশ হয়েছে। তবে আর কিছু বলতে পারবেন না বলে জানান।

এবিএস ইঞ্জনিয়ারস লিমিটেডের প্রজেক্ট ইঞ্জিনিয়ার আতিকুর রহমান জানান, সেফটি বেল্ট ব্যবহার না করায় পা ফসকে সামাদ আলী নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে কোম্পানির গাড়ি দিয়ে ময়মনসিংহ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোম্পানির প্রজেক্টের দায়িত্বে থাকা স্থানীয় মোরাদ হোসেন বিপ্লব জানান, কোম্পানির পক্ষ থেকে নিহতের স্ত্রী ও ছেলেকে চাকরি দেয়া হচ্ছে এবং পরিবারকে আর্থিক সহযোগিতাও করা হবে।

ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা খাতুন থানায় অপমৃত্যু মামলা করেছেন। লাশটি এখনো মর্গে রয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক