• Youtube
  • google+
  • twitter
  • facebook

ভালুকায় এক সাংস্কৃতিক কর্মী নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা৪:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

ময়মনসিংহের ভালুকায় ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আম্বিয়া খাতুন দীনা (৪৫) নামে এক সাংস্কৃতিক কর্মীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রোববার সকালে পৌরসভার ৬নং ওয়ার্ড মেজরভিটা এলাকার একটি বহুতল ভবনের ভাড়া বাসার চারতলা থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাহমুদপুর গ্রামের আনোয়ার এলাহীর মেয়ে ভালুকা সুরভী সাংস্কৃতিক সংস্থার কণ্ঠশিল্পী আম্বিয়া খাতুন দীনা ওরফে দীনা খান পৌরসভার ৬নং ওয়ার্ড মেজরভিটা এলাকার অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুস সাত্তারের বহুতল ভবনের চারতলায় বাসা ভাড়া নিয়ে একাই বসবাস করে আসছিলেন। রোববার সকালে স্থানীয়দের খবরে ভালুকা মডেল থানা পুলিশ ওই বাসার চারতলায় ফ্যানের সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলন্ত লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, নিহত দীনা খান স্থানীয় এনজিও আসপাডা ও ব্যাংকসহ বিভিন্ন ব্যক্তির কাছে বিপুল অঙ্কের টাকা ঋণগ্রস্ত ছিলেন। তাছাড়া এক ব্যক্তির ২৬ লাখ টাকার দায়েরকৃত চেক ডিজঅনার মামলায় তিনি ৬ মাসের সাজাপ্রাপ্ত হন। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হলে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। আদালত তাকে একদিন পর আপিলের শর্তে তাকে জামিন দেন। পরে পাওনাদারদের সাথে আলোচনা সাপেক্ষে রোববার পাওনা টাকা ফেরত দেয়ার কথা ছিলো।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুরহস্য ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
শেয়ার
শেয়ার