1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ভালুকায় স্বর্নের দোকানে চুরির ঘটনায় গ্রেফতার ২ : স্বর্ণালংকার উদ্ধার
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

ভালুকায় স্বর্নের দোকানে চুরির ঘটনায় গ্রেফতার ২ : স্বর্ণালংকার উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
ভালুকা থানা

ভালুকায় অভিনব কায়দায় স্বর্ণের দোকানে চুরির ঘটনায় জড়িত চোর চক্রের ০২ সদস্যকে গ্রেফতারসহ চুরিকৃত স্বর্ণালংকার উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ভালুকা বাটাজোর বাজারে হৃদয় সুজয় জুয়েলার্স স্বর্নের দোকানে গত ১০ জানুয়ারি দুপুরে দোকানদার দুপুরের খাবারের জন্য দোকান বন্ধ করে বাসায় গেলে অজ্ঞাতনামা চোরেরা দোকানের শাটারের সামনে ছাতা ও চাদর ধরে শাটার ফাক করে দোকানে প্রবেশ করে স্বর্নালংকার ও নগদ টাকা চুরি করে। উক্ত ঘটনায় দোকানের মালিক হৃদয় চন্দ্র কর্মকার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। ভালুকা মডেল থানার মামলা নং-০৫, তারিখ, ১১/০১/২০২৪ ইং, ধারা-৪৫৪/৩৮০ পেনাল কোড-১৮৬০, রুজু করা হয়।

পুলিশ সুপার, ময়মনসিংহ ও অতিরিক্ত পুলিশ সুপার, গফরগাঁও সার্কেল, ময়মনসিংহের দিক নির্দেশনায় এবং ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ কামাল আকন্দ, পিপিএম (বার) এর তত্বাবধানে এসআই(নিঃ) মোঃ কাজল হোসেন, এসআই(নিঃ) মাহবুব অর রশিদ, এএসআই (নিঃ) সুজন চন্দ্র সাহা ও সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে বাহ্মণবাড়ীয়া জেলার বাঞ্চারামপুর থানা এলাকা হইতে ঘটনায় জড়িত আসামী মোঃ দুলাল মিয়া (৩২), পিতা-মৃত আবুল কাশেম, মাতা-সুকিয়া বেগম, সাং-ফর্দাবাদ, থানা- বাঞ্চারামপুর, জেলা-বাহ্মণবাড়ীয়া কে গ্রেফতার করেন এবং বিজ্ঞ আদালতে উক্ত ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

উক্ত অভিযানিক দল নারায়নগঞ্জ ও কক্সবাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আমির হোসেন ওরফে মোটা আমির (৩৩), পিতা-শিশু মিয়া, মাতা-মনোয়ারা বেগম, সাং- কলাগাছিয়া, থানা-হুমনা, জেলা-কুমিল্লা কে সিএমপি (চট্টগ্রাম) বাকুলিয়া থানাধীন মাষ্টারপুল বউবাজার এলাকা হইতে গ্রেফতার এবং উক্ত আসামীর বাসা হইতে চোরাই যাওয়া স্বর্নের আংটি ৫টি, কানের দুল ১০টি ও গলার কন্ঠ পিকের ভাঙ্গা অংশ সহ মোট ওজন তিন ভরি এক রতি এক পয়েন্ট উদ্ধার করা হয়। এছাড়াও ময়মনসিংহ জেলার কোতোয়ালী মডেল থানাধীন গাংগিনারপাড়ে একই কায়দার স্বর্নের দোকানে চুরির ঘটনায় জড়িত আসামী মানিক (৩২), পিতা-মৃত হুমায়ুন কবির, সাং-কেশবপুর, থানা-তিতাস, জেলা-কুমিল্লা কে কক্সবাজার জেলার রামু থানাধীন রামু বাসষ্ট্যান্ড হইতে গ্রেফতার এবং তার হেফাজত হইতে তিন ভরি স্বর্নালংকার উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক