1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ভালুকায় স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

ভালুকায় স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
Rape photo

ময়মনসিংহের ভালুকায় বিয়ের প্রলোভনে সংঘবদ্ধ ধর্ষনের শিকার উপজেলার জামিরা পাড়া এসএম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী। ওই ঘটনায় মঙ্গলবার (১০ জানুয়ারি) ভালুকা মডেল থানায় মামলা করা হয়েছে। নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী বাদি হয়ে মামলাটি করেন।

ওই শিক্ষার্থীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, বিভিন্ন মোবাইল থেকে ওই ছাত্রীর সঙ্গে একেক সময় কথা বলতো অজ্ঞাত এক যুবক। একপর্যায়ে তাদের দুইজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এদিকে, বিয়ের প্রলোভনে গত রোববার (০৮ জানুয়ারি) সকালে মোবাইল ফেনে ওই ছাত্রীকে উপজেলার রাজৈ ইউনিয়নের জামিরা পাড়া মোড়ে ডেকে নেয় এবং বেলা সাড়ে ১১টার দিকে সিএনজিযোগে তাকে প্রথমে ভালুকা ও পরে ময়মনসিংহ এবং গফরগাঁও উপজেলার বিভিন্ন স্থান ঘুরিয়ে রাতে রাজৈ ইউনিয়নের কাইচান-চন্দাব গ্রামের সীমান্তের একটি খোলা মাঠে মুখ বেধে চার বন্ধ মিলে তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে, ভোররাতে তারা ওই ছাত্রীকে একই এলাকার বোর্ডবাজার মোড়ে ফেলে যায়। ওই ঘটনায় নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মঙ্গলবার সকালে ভালুকা মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামাল হোসেন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্যে ভিকটিমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক