ভারত সফরে যাবে বাংলাদেশ, বিশ্বাস সৌরভের

হঠাৎ বাংলাদেশ ক্রিকেটে ধর্মঘটের ডাক। সামনে আছে ভারত সফর। ইতোমধ্যে গত বৃহস্পতিবার টি-টোয়েন্টি সিরিজের দলও ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু এর আগে এমন একটি ঘটনা অনিশ্চয়তার মধ্যে ফেলে দিয়েছে ভারত সফর।

তবে ক্রিকেটারদের ধর্মঘটে বাংলাদেশের ভারত সফর অনিশ্চয়তায় থাকলেও এ নিয়ে দুর্ভাবনায় নেই সৌরভ গাঙ্গুলী। বিসিসিআইয়ের সভাপতির দায়িত্ব নেয়ার অপেক্ষা থাকা সাবেক অধিনায়কের বিশ্বাস, নিজেদের ঝামেলা মিটিয়ে ঠিকই ভারত সফরে যাবে বাংলাদেশ।

১১ দফা দাবিতে সোমবার সব ধরনের ক্রিকেট কার্যক্রম থেকে বিরত থাকার ঘোষণা দিয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। তাতে অনিশ্চয়তায় পড়ে গেছে বাংলাদেশের ভারত সফর। আগামী শুক্রবার থেকে শুরু হওয়ার কথা ভারত সফরের প্রস্তুতি। বাংলাদেশ দলের দেশ ছাড়ার কথা ৩০ অক্টোবর।

বাংলাদেশের সফর নিয়ে অনিশ্চয়তার মধ্যে মঙ্গলবার সকালে কলকাতার সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন সৌরভ। ভারত-বাংলাদেশ সিরিজ নিয়ে অনিশ্চয়তা দেখছেন না তিনি।

“এটি অভ্যন্তরীণ ব্যাপার, তারা নিজেরাই সমাধান করবে। তবে তারা আসবে। বিসিবি সভাপতির সঙ্গে একদিন পরপরই আমার কথা হয়। ওদের সমস্যা নিয়ে কথা বলা আমার কাজ নয়।”

sadman travels