ভারতের সেনা সদস্যকে বেধড়ক পিটুনি পুলিশের

ভারত শাসিত কাশ্মিরের পুলওয়ামায় হামলায় কাতর গোটা ভারত। বিভিন্ন জায়গায় নিহত জওয়ানদের উদ্দেশে মোমবাতি মিছিল ও স্মরণসভাও হচ্ছে। এরই মধ্যে মহারাষ্ট্র থেকে এল এক চাঞ্চল্যকর খবর। সেখানে পুলিশের হাতে নির্যাতনের শিকার হলেন এক আধা সামরিক বাহিনীর (সিআরপিএফ) সদস্য।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, পুলওয়ামা হামলার প্রেক্ষিতে একটি স্মরণসভার আয়োজন করেছিলেন মহারাষ্ট্রের বারামতির সিআরপিএফ সদস্য অশোক ইংওয়ালে।

ওই স্মরণসভায় স্থানীয় থানার পুলিশকর্তাদের আমন্ত্রণ জানানোর জন্য নিজের এক ভাই ও এক বন্ধুকে নিয়ে যান তিনি। বাইকে করে যাওয়ার সময়ে রাস্তা আটকান কয়েক জন পুলিশকর্মী। অভিযোগ, বাইকে তিনজন কেন রয়েছেন। এই নিয়ে ওই পুলিশকর্মীরা তর্ক শুরু করেন অশোকের সঙ্গে।

অশোকের অভিযোগ, পরিচয়পত্র দেখিয়েও কোনও লাভ হয়নি। উল্টে তাদের থানায় নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়। মারধর করার পরে ছেড়ে দেওয়া হয়।

তবে ওই জওয়ানের অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশ। এমন কোনও ঘটনা ঘটেনি বলে সাফ জানিয়ে দিয়েছে পুলিশ। গোটা থানাই সিসিটিভিতে মোড়া রয়েছে। এমন ঘটনা ঘটলে সিসিটিভি ফুটেজে তা থাকার কথা বলে জানিয়েছে পুলিশ।

সূত্র : এবলা.ইন

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top