বড় সংগ্রহ হায়দরাবাদের

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের করা ৩ উইকেটে ১৮১ রানের সংগ্রহ টপকাতে নেমে প্রথম ওভারেই উইকেট হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্রথম ওভারেই কলকাতার ওপেনার ক্রিস লিনকে তুলে নিয়েছেন সাকিব আল হাসান।

ফিল্ডিং করতে নেমে প্রথম ওভারেই সাকিব আল হাসানকে বল তুলে দেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওভারের শেষ বলে সাকিবকে তুলে মারতে গিয়ে আকাশে বল তুলে দেন ক্রিস লিন। মিড অফে রশিদ খান ক্যাচটি নিয়েছেন। প্রথম ওভার থেমে ৭ রান তুলেছে কলকাতা।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ডেভিড ওয়ার্নারের ৮৫ ও বিজয় শঙ্করের অপরাজিত ৪০ রানে ভর করে ১৮১ রানের সংগ্রহ পায় হায়দরাবাদ। এক মৌসুম পর আইপিএলে ফিরে প্রথম ম্যাচেই ব্যাটে আগুনের ফুলটি ছোটান ওয়ার্নার। নবম ওভারে আন্দ্রে রাসেলের বলে ছক্কা মেরে হাফ সেঞ্চুরিতে পৌছে যান অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ৩০ বলে ৫০ পূর্ণ করেন তিনি। আন্দ্রে রাসেলের বলে রবিন উথাপ্পার  দুর্দান্ত এক ক্যাচে সাজঘরে ফেরার আগে ৫৩ বলে তিনি ৮৫ রান করেছেন ৯টি চার ও তিন ছক্কায়। জনি বেয়ারেস্টোর সাথে তার উদ্বোধনী জুটিতে রান এসেছে ১১৮। আর এতেই বড় সংগ্রহের ভীত পায় ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

বেয়ারেস্টো ৩৯ রান করে আউট হওয়ার পর ক্রিজে আসা বিজয় শঙ্কর ২৪ বলে ঝড়ো গতিতে ৪০ রান তুলেছেন। তিনি ২টি করে চার ও ছক্কা হাঁকিয়েছন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top