1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বড় ভাইয়ের নির্দেশে চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছি: কাদের মির্জা
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

বড় ভাইয়ের নির্দেশে চিকিৎসার জন্য আমেরিকা যাচ্ছি: কাদের মির্জা

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

চিকিৎসার জন্য আমেরিকা যেতে কোম্পানীগঞ্জ থেকে ঢাকায় পৌঁছেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা। এর আগে সকালে বাবা-মায়ের কবর জিয়ারত করে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি।

মঙ্গলবার (৮ জুন) দুপুর পৌনে ২টায় ঢাকার মোহাম্মদপুরের বাসায় পৌঁছান তিনি।

বিষয়টি নিশ্চিত করে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আমার ভাই ওবায়দুল কাদের সাহেবের নির্দেশে আমি আমেরিকা যাচ্ছি। আগামী ১০ জুন ভোর সাড়ে ৪টায় আমার ফ্লাইট। আমার দুইটা টিউমার ধরা পড়েছে। ফলোআপ করতে আরো আগে যাওয়ার কথা ছিল। সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ জুন সকালে আমি ঢাকায় এসে পৌঁছাব। আমার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক আমার সঙ্গে থাকবে।

আবদুল কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিক বলেন, আমরা বর্তমানে ঢাকায় অবস্থান করছি। বাবার আগামী ১০ জুন বৃহস্পতিবার ভোরে ফ্লাইট।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। ওই পৌরসভায় গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।

স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় এক মাসে দু’টি সংঘর্ষে দু’জন গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এসব ঘটনায় একাধিক মামলা হয়েছে। এমন পরিস্থিতিতে ৩১ মার্চ দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছিলেন আবদুল কাদের মির্জা। পদত্যাগের ৪৫ দিনের মাথায় ১৬ মে আবদুল কাদের মির্জা আবার দলে ফিরে আসেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক