1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ব্যাচেলরদের বৃহস্পতিবারের মধ্যে ঢাকা ছাড়তে প্রশাসনের আলটিমেটাম
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

ব্যাচেলরদের বৃহস্পতিবারের মধ্যে ঢাকা ছাড়তে প্রশাসনের আলটিমেটাম

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮

রাজধানীতে বসবাসরত ব্যাচেলরদের বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার মধ্যে বাসা ছাড়ার জন্য আলটিমেটাম দিয়েছে প্রশাসন। নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষ না হওয়া পর্যন্ত আসা যাবে না ব্যাচেলর বা মেস বাসায়।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডা, খিলখেত, নিকুঞ্জ, মণিপুরী পাড়া ও মিরপুর এলাকায় বসবাসরত বেশ কয়েকজন ব্যাচেলর পুলিশের বরাতে বাড়িওয়ালার কাছ থেকে ফ্ল্যাট ছাড়ার নির্দেশনা পেয়েছেন বলে জানা গেছে।

রাজধানীর এসব এলাকায় বসবাসরত ব্যাচেলররা জানান, পুলিশের বরাত দিয়ে এমন নির্দেশনা দেওয়া হচ্ছে। তবে এ নিয়ে বিপাকে পড়েছেন ব্যাচেলররা।

এ বিষয়ে ক্ষিলখেত থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, খিলখেত এলাকায় ব্যাচেলর ও হোস্টেল খালি করে দেওয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

তিনি বলেন, আমরা এ ধরনের নির্দেশনা দিয়েছি। আজ সন্ধ্যা ৬টার মধ্যে বাসা খালি করতে হবে। একদম নির্বাচনের পরেই তারা আবার বাসায় ফিরে আসতে পারবেন।

এদিকে ডিএমপির মুখপাত্র উপপুলিশ কমিশনার (জনসংযোগ) মাসুদুর রহমান জানান, ব্যাচেলরদের এভাবে বাসা ছেড়ে দেওয়ার জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে কোনো নির্দেশনা দেওয়া হয়েছে কিনা তা এখনো জানা নেই।

রাজধানীর বিভিন্ন মেস আকারে থাকা আবাসিক ভবনের পাশাপাশি বিভিন্ন হোস্টেলেও পুলিশের পক্ষ থেকে এমন নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান ছাত্রছাত্রীরা। তবে মাত্র কয়েকঘণ্টার মধ্যে বাসা ছাড়া নিয়ে বিপাকে রাজধানীর ব্যাচেলররা।

নির্দেশনা পাওয়ার পর বাসা ছাড়তে দেখা যায় অনেককেই। আর এতে নতুন এক হয়রানি ও ভোগান্তিতে পড়েছেন ব্যাচেলর বাসাবাড়িতে থাকা মানুষজন। এত অল্প সময়ে আবাসস্থল ছেড়ে কোথাও যাওয়ার জায়গাও পাচ্ছেন না। আবার অনেকেই রাজধানী ছাড়ার জন্য বাস বা লঞ্চের টিকিট পাচ্ছেন না বলেও জানান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক