বৈদ্যুতিক শক ও ইনজেকশন পুশ করে হাজতিকে হত্যাচেষ্টা

ময়মনসিংহ লাইভ ডেস্ক9:48 pm, March 1, 2021

চট্টগ্রাম কারাগারে এক হাজতিকে বৈদ্যুতিক শক ও বিষাক্ত ইনজেকশন দিয়ে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপার জেলারসহ চারজনকে অভিযুক্ত করে চট্টগ্রামের একটি আদালতে অভিযোগ দাখিল করা হয়েছে।

সোমবার চট্টগ্রাম চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ওই হাজতির স্ত্রী ঝর্ণা রানী দেবনাথ এ অভিযোগ দাখিল করেন। তবে আদালত অভিযোগটির ওপর শুনানি করলেও এটি মামলা হিসেবে গ্রহণ করা বা না করার বিষয়ে কোন আদেশ দেননি।

বাদি পক্ষের আইনজীবী ভুলন ভৌমিক বলেছেন, আমরা অভিযোগ দাখিল করেছি। তবে আদালত কোনো আদেশ দেননি।

এ মামলায় সাতকানিয়া উপজেলা কালিয়াইশ ইউনিয়নের মৃত বিশ্বেশ্বর ভট্টাচার্যের ছেলে রতন ভট্টাচার্য, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেল সুপার, জেলার ও জেলখানার কর্তব্যরত এক সহকারী সার্জনকে বিবাদী করা হয়েছে।

ঝর্ণা রানী দেবনাথ অভিযোগ করেন, গত বছরের ১৫ ডিসেম্বর তার স্বামী ভিকটিম রূপম কান্তি নাথ জিআর ৩৩২/১৮ নম্বর মামলায় সুস্থ অবস্থায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে যান। বিগত ফেব্রুয়ারি মাসের ২৪ ও ২৫ তারিখের যেকোন সময় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বৈদ্যুতিক শক ও বিষাক্ত ইনজেকশন পুশ করে তাকে হত্যা চেষ্টা করা হয়। এমন সংবাদ পেয়ে স্ত্রীর পক্ষে রূপনের আইনজীবী রূপনের সঙ্গে দেখা করেন।

পরে হাজতি রূপমকে উন্নত চিকিৎসার নির্দেশনা দেয়ার জন্য মহানগর জজ আদালতে আবেদন করেন আইনজীবী। আদালত আবেদন মঞ্জুর করলে রোববার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়।

হাজতির কাছ থেকে একটি ইচ্ছার বিরুদ্ধে সম্মতি আদায় করতে না পারায় তাকে (রূপন) হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগের উল্লেখ করা হয়।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ
x