• Youtube
  • google+
  • twitter
  • facebook

বৃদ্ধা মা’কে রেলস্টেশনে রেখে পালালো সন্তানরা

নিজস্ব সংবাদদাতা২:৫০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রেলওয়ে স্টেশনে রেখে যাওয়া শতবর্ষী বৃদ্ধা মায়ের কিছুটা শারিরিক উন্নতি হয়েছে। মঙ্গলবার সকাল থেকে তিনি কথা বলতে পারছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সালাউদ্দীন আহমদ।

তিনি বলেন, গত রোববার রাত ১০টার দিকে ওই বৃদ্ধাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে তার শারিরিক অবস্থা খুব খারাপ ছিল। এরপর থেকে তিনি চিকিৎসাধীন রয়েছেন। সোমবার দুপুরের পর থেকেই তার শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। ওই বৃদ্ধার পরিচয় জানতে চাইলে চুপ করে থাকছেন। প্রশাসনের লোকজন একাধিকবার তার সামনে সন্তানদের ধরে এনে শাস্তি দেবেন বলে জানিয়েছেন। সন্তানদের শাস্তির ভয়েই সম্ভবত তিনি তার পরিচয় বা ঠিকানা দিচ্ছেন না বলে তিনি জানান।

উপজেলার রহনপুর রেলওয়ে স্টেশন এলাকার ব্যবসায়ী সিরাজুল ইসলাম বলেন, ১৪ থেকে ১৫ দিন আগে ভ্যানে করে ওই বৃদ্ধাকে স্টেশনে ফেলে রেখে চলে যায় দুইজন লোক। পরে আমি তাকে সেখান থেকে তুলে স্টেশনের পরিত্যক্ত ছাউনির নিচে খড় দিয়ে বিছানা করে থাকার ব্যবস্থা করে দেই। বিষয়টি জানাজানি হলে স্থানীয় পুলিশ প্রশাসনসহ কয়েকজন রোববার রাতে বৃদ্ধাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

অমানবিক এই ঘটনার খবর পেয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন, রহনপুর পৌরসভা তার চিকিৎসাসহ অন্যান্য দায়িত্ব গ্রহণ করেছেন।

বৃদ্ধাকে দেখবালের জন্য রাখা মালতি বেগম বলেন, রাতে পুলিশ গিয়ে আমাকে ওই বৃদ্ধার দেখাশুনার কথা বলে নিয়ে আসে। পরে রহনপুর পৌরসভার পক্ষ থেকে আমাকে দায়িত্ব দেয়। ওই রাত থেকে তার পাশে আছি। অনেক চেষ্টা করেও তার মুখ থেকে পরিচয় জানা যায় নি।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।