• Youtube
  • google+
  • twitter
  • facebook

বিয়ের জন্য পরহেজগার মেয়ে খুঁজছেন শাকিব খান

নিজস্ব সংবাদদাতা৯:৩৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২০

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানকে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে গত কয়েকদিন ধরে মিডিয়াপাড়ায় নানা চলছে গুঞ্জন। এসব গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন শাকিব খান।

গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, ‘বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তার সত্য নয়। বুবলী আমার ভালো বন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।’

শাকিব আরও জানান, চলতি বছরেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। তবে মিডিয়ার কোনো মেয়েকে বিয়ে করতে চান না তিনি। এবার বিয়ে করলে মিডিয়ার বাইরে করবেন।

অপু বিশ্বাসের সাথে ছাড়াছাড়ির পর আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান শাকিব একথা স্বীকার করেছেন। শাকিবের বাবা-মা পাত্রীও খুঁজছেন।

শাকিব খান বলেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো। যে কাজ শেষে বাসায় ফিরলে আমার যত্ন নিবে। মা-বাবা এমন পাত্রীর খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে।’

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম সফল জুটি শাকিব-অপুর বিচ্ছেদ হয়েছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। সেই হিসেবে প্রায় দুই বছর হতে চলল দেশের শীর্ষ নায়কের ব্যাচেলর জীবন। একমাত্র ছেলে আব্রাম খান জয় থাকেন মায়ের সঙ্গে। বিচ্ছেদের পর কাজ নিয়েই ব্যস্ত শাকিব। তবে এভাবে সারাজীবন কাটাতে চান না শাকিব। এখন শুধু নতুন খবরের অপেক্ষা।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।