1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বিশ্বকাপের আগে দুটি ওয়ানডে খেলবে আফগানিস্তান
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

বিশ্বকাপের আগে দুটি ওয়ানডে খেলবে আফগানিস্তান

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
Rashid Khan (C) Shafiqullah Shafaq (L) and Afsar Khan Zazai (R) of Afghanistan celebrate the dismissal of Roston Chase of West Indies during the 1st ODI match between West Indies and Afghanistan at Darren Sammy National Cricket Stadium, Gros Islet, St. Lucia, June 09, 2017. / AFP PHOTO / Randy Brooks (Photo credit should read RANDY BROOKS/AFP/Getty Images)

ইংল্যান্ডে অনুষ্ঠেয় ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের আগে স্কটল্যান্ডের মাটিতে দুটি ওয়ানডে ম্যাচ খেলবে আফগানিস্তান। ক্রিকেট স্কটল্যান্ডের প্রধান নির্বাহী ম্যালকম ক্যানন এ কথা জানিয়েছেন। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই এই ওয়ানডে চূড়ান্ত করেছে আফগানরা।

তিনি বলেন, ‘কেবল আফগানিস্তান নয় সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন শ্রীলঙ্কাও একটি ওয়ানডে সিরিজ খেলবে। এটি খুবই আনন্দের খবর, গ্রীষ্মে টেস্ট প্লেয়িং দুটি দেশ আমাদের এখানে ওয়ানডে সিরিজ খেলবে। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের সাথে ওয়ানডে সিরিজ খেলার জন্য মুখিয়ে আছি।’

এডিনবার্গে স্কটল্যান্ডের বিপক্ষে আফগানিস্তানের ম্যাচ দুটি হবে ৮ ও ১০ মে। এরপর শ্রীলঙ্কা-স্কটল্যান্ড মুখোমুখি হবে ১৮ ও ২১ মে।

প্রায় তিন বছর স্কটল্যান্ড সফরে যাবে আফগানিস্তান। সর্বশেষ ২০১৬ সালের জুলাইয়ে স্কটল্যান্ড সফর করেছিলো আফগানরা। ওই সফরেও দুটি ওয়ানডে খেলেছিল আফগানিস্তান। প্রথমটি বৃষ্টিতে এবং দ্বিতীয়টিতে ৭৮ রানে জয় পায় আফগানিস্তান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক