1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বিএনপি থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে : তোফায়েল
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

বিএনপি থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে : তোফায়েল

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি’র রাজনীতি ভুলে ভরা। মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। এমনি করে বিএনপি একদিন বিলীন হয়ে যাবে।
বৃহস্পতিবার দুপুরে ভোলা শহরের সরকারি স্কুল মাঠে আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সদর উপজেলা আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, ২০০৬ সালে অবাধ, নিরপেক্ষ নির্বাচনে বিএনপি কারচুপি করার পরিকল্পনা নিয়েছিল, যার জন্য দেশে ১-১১ হয়েছে। ২০০৮ সালের সংসদ নির্বাচনে তারা ২৮টি সিট পেয়েছে।সর্বশেষ নির্বাচনে পেয়েছে ৬টি। আগামী ৫ বছরের মধ্যে বিএনপি মুসলিম লীগ, ভাসানী ন্যাপসহ অন্যান্য বিলীনপ্রাপ্ত দলের মতো হয়ে যাবে।

তিনি বলেন, যেই দল অর্থের বিনিময়ে দলীয় মনোনায়ন দেয়, মানুষকে খুন করে। যেই দলের নেত্রী দুনীর্তির মামলার আসামি হয়ে জেলে। যাদের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন দণ্ডপ্রাপ্ত আসামি, সেই দলকে মানুষ কখনো ভোট দেয় না।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি আজকে দেশে বিদেশে ষড়যন্ত্র করছে। কিন্তু ষড়যন্ত্র করে কোন লাভ নেই। আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আজকে বিশ্বের শ্রেষ্ঠ নেতা। তিনি বাংলাদেশের গ্রামকে শহর করেছেন, পদ্মা ব্রিজ করে চলেছেন। তার শাসনামলে দেশে প্রচুর উন্নয়ন হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ বক্তব্য রাখেন।
সূত্র : বাসস

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক