বিএনপির উচিত শোকরানা নামাজ আদায় করা : শামীম ওসমান

ময়মনসিংহ লাইভ ডেস্ক1:24 am, September 24, 2018

সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী হাত বাড়িয়ে দেয়ায় বিএনপি নেতাদের শোকরানা নামাজ আদায়ের অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও এমপি একেএম শামীম ওসমান।

তিনি বলেছেন, বিকল্পধারা নামে রাজনৈতিক দল প্রতিষ্ঠা করার অপরাধে বিএনপির হামলা থেকে সেদিন হোন্ডায় চড়ে তিনি পালাতে না পারলে আজ হয়তো বিএনপি তাকে পেত না। বিএনপি এখন সেই বদরুদ্দোজার হাত ধরে উপরে ওঠার চেষ্টা করছে। তাই বিএনপির উচিত বেশি বেশি শোকরানা নামাজ আদায় করা। তবে ভবিষ্যতে বিএনপি আবারও তাকে দৌঁড়ের ওপর রাখবে কিনা সেটাই ভাববার বিষয়।

রোববার জেলা আইনজীবী সমিতির অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন। এর আগে জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনের উদ্বোধন করেন আইনমন্ত্রী আনিসুল হক।

উদ্বোধনের পর জেলা বারের সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও বিকেএমইএ সভাপতি সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, সংরক্ষিত আসনের এমপি ফেরদৌস আরা বাবলী, আইন মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, জেলা পুলিশ সুপার আনিসুর রহমান, জেলা প্রশাসক রাব্বী মিয়া প্রমুখ।

শামীম ওসমান আরও বলেন, এ দেশের কিছু ‘ডক্টর-ফক্টর’ আছেন যারা স্বপ্ন দেখছেন দেশে নতুন কিছু ঘটবে। এরা দেশের মাটিতে বসে বিদেশে ষড়যন্ত্র করছেন। সরকার ও দেশের বিরুদ্ধে খেলতে চাচ্ছেন।

তাদের বিরুদ্ধে কেন মামলা হচ্ছে না- এমন প্রশ্ন রেখে শামীম ওসমান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এসব ষড়যন্ত্র সমূলে উৎপাটন করা হবে। এখন আবার বি. চৌধুরী তাদের মাঝে আশার আলো জাগিয়েছেন। কিন্তু ২০১৪ সালের মতো তারা যদি জ্বালাও-পোড়াও করে, মানুষের শান্তি ও জানমালের ক্ষতির চেষ্টা করে, তবে জনগণকে নিয়েই সেই ষড়যন্ত্র রোধ করা হবে।

অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সাধারণ সদস্য, শিক্ষানবিস আইনজীবীসহ জেলা আদালতের সব স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। তবে বিএনপিপন্থী ১১ জন আইনজীবী অনুষ্ঠান বর্জন করেন বলে জানা গেছে।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

ই-মেইল: mymensinghlive@gmail.com

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।