• Youtube
  • google+
  • twitter
  • facebook

বার্সেলোনায় পিয়ানিচ, আর্থুর জুভেন্টাসে

ময়মনসিংহ লাইভ ডেস্ক১১:৩৪ পূর্বাহ্ণ, জুন ৩০, ২০২০

অদল-বদল চুক্তিতে জুভেন্টাস থেকে বার্সেলোনায় গিয়েছেন মিরালেম পিয়ানিচ। এছাড়া বার্সেলোনা ছেড়ে আর্থুর মেলো নাম লিখিয়েছেন জুভেন্টাসে।

সোমবার তাদের চুক্তি আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়। ইতালি ও স্পেনের শীর্ষ দুই ক্লাব নিজেদের ওয়েবসাইটে বিষয়টি ‍চূড়ান্ত করে।

অদল-বদল চুক্তিতে বার্সেলোনা লাভ করেছে ১২ মিলিয়ন ইউরো। সেটা কিভাবে? বার্সেলোনা আর্থুরকে জুভেন্টাসের কাছে বিক্রি করেছে ৭২ মিলিয়ন ইউরোতে। পিয়ানিচকে নিজেদের ডেরায় আনতে কাতালানদের খরচ করতে হয়েছে ৬০ মিলিয়ন ইউরো।

চার বছরের চুক্তিতে বার্সেলোনায় গিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদোর সতীর্থ পিয়ানিচ। মেসির সতীর্থ আর্থুরকে জুভেন্টাস দলে নিয়েছে দুই বছরের জন‌্য। চলতি মৌসুম শেষ হওয়ার পর দুই ফুটবলার যোগ দেবেন নতুন ক্লাবে। এর আগে নিজ নিজ ক্লাবের হয়ে খেলে যাবেন তারা।

পিয়ানিচের গোল করা ও অ‌্যাসিস্টের দক্ষতা বার্সেলোনাকে মুগ্ধ করেছে। মার্কার মতে, আর্থুরের থেকে কমপ্লিট খেলোয়াড় পিয়ানিচ। আর্থুর ২০১৮ সালে ক‌্যাম্প ন‌্যুয়ে যোগ দেওয়ার পর ১৬ গোল করেছেন। চলতি মৌসুমে কোনো গোলই করেননি। অন‌্যদিকে জুভেন্টাসের অধিনায়ক পিয়ানিচ দলের জয়ে ভূমিকা রাখার পাশাপাশি নিয়মিত গোল করে আসছেন।

নিউজটি শেয়ার করুন:
Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।