বার্সাকে শেষ আটে নিলেন ওসমান ডেম্বেলে

ওসমান ডেম্বেলের জোড়া গোল ও মেসির এক গোলে ভর করে কোপা ডেল রে’র শেষ আটে পা রাখলো বার্সেলোনা। ঘরের মাঠে লেভান্তেকে ৩-০ গোলে হারিয়ে দুই লেগ মিলে এগিয়ে থাকায় বার্সা এই সুযোগ পেল। প্রথম ম্যাচে লেভান্তের মাঠে তারা হেরেছিল ২-১ ব্যবধানে।

ম্যাচজুড়েই দাপুটে ফুটবল খেলেছে বার্সেলোনা। ৩০ মিনিটে প্রথম গোলের দেখা পায় বার্সা। ফরাসি ফরোয়ার্ড ওসমান ডেম্বেলেকে আটকে রাখতে পারেননি লেভান্তে গোলরক্ষক। লেভান্তের ডিফেন্ডারদের ভুলে পেনাল্টি স্পটের কাছে ফাঁকায় বল পেয়ে যান ডেম্বেলে। কোন ভুল করেননি লক্ষ্যভেদ করতে। আর এর একমিনিট পরই দ্বিতীয় গোল করেন তিনি।

লিওনেল মেসির কাছ থেকে বল পেয়ে গোলমুখে শট নেয়ার চেষ্টা করেন তিনি; কিন্তু ঠিকভাবে শট করতে না পারায় গোলরক্ষকের আয়ত্ত্বেই ছিলো বলটি। তবে গোলরক্ষকের পায়ে লেগেই বল ঢুকে যায় জালে। বার্সেলোনা পেয়ে ব্যবধান বাড়ানো।

দ্বিতীয়ার্ধের নবম মিনিটে গোল আসে মেসির পা থেকে।এটির সহযোগিতা করেছেন ডেম্বেলে। বার্সেলোনার পাশাপাশি স্প্যানিশ ফুটবলের দ্বিতীয় সেরা এই প্রতিযোগিতার শেষ আটে ওঠা অন্য দলগুলো হলো রিয়াল মাদ্রিদ, গেতাফে, রিয়াল বেতিস, সেভিয়া, ভ্যালেন্সিয়া, জিরোনা ও এস্পানিওল।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top