1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বারডেম হাসপাতালের নতুন পরিচালক হলেন ডা. নাসির উদ্দিন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

বারডেম হাসপাতালের নতুন পরিচালক হলেন ডা. নাসির উদ্দিন

ময়মনসিংহ লাইভ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
Nasir-Uddin-Ahmed

বারডেম জেনারেল হাসপাতালের পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. মো. নাসির উদ্দিন আহমেদ।

তিনি গত ১১ জানুয়ারি নতুন কর্মস্থলে দায়িত্ব গ্রহণ করেন বলে আজ রোববার (১৪ জানুয়ারি) রাতে নিশ্চিত করেছেন।

বারডেম হাসপাতালে মমেকের অভিজ্ঞতা প্রয়োগ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মমেক ও বারডেম হাসপাতাল ভিন্ন ভিন্ন ক্ষেত্র। মমেক হাসাপাতালে এক হাতে সবগুলো কাজ করার সুযোগ থাকায় একই গতিতে সামগ্রিক বিষয়গুলো এগিয়ে নেওয়া সম্ভব হয়েছে। এখানে প্রতিটি স্তরে আলাদা আলাদা দায়িত্বশীল আছেন, তাঁদের সবার সঙ্গে সমন্বয় করে কাজগুলো এগিয়ে নিতে হবে। তিনি আরও বলেন, ‘আমার পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা থাকবে, যেন অপেক্ষাকৃত ভালো কিছু দেওয়া যায়’—যোগ করেন তিনি।

গত ২০২০ সালের ১৬ জুলাই ব্রিগেডিয়ার জেনারেল (অব.) নাসির উদ্দীন আহমেদের শেষ কর্ম দিবস ছিল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল। এর পর থেকে তিনি সেনাবাহিনীতে প্রত্যাবর্তনের ৫ দিনের মাথায় ওই বছরের ৩০ জুলাই সরকারি চাকরি থেকেও অবসরে যান তিনি। এর ৩ বছর ৫ মাস পর বারডেম জেনারেল হাসপাতালে পরিচালক হিসেবে যোগ দেন তিনি।

পরিচালক হিসেবে দায়িত্ব পালনের সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ সার্ভিস চালুর পাশাপাশি হাসপাতালের স্বাস্থ্যসেবায় অভাবনীয় পরিবর্তন সাধিত হয়, যা স্থানীয় পর্যায়ে সব মহলে প্রশংসা কুড়ায়। একই সঙ্গে দেশের অন্যান্য হাসপাতালের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে দাঁড়ায়।

মমেকে হাসপাতালে শেষ কর্মদিবসে সকলের কাছে দোয়া চেয়ে বিদায় নেওয়ার সময় হাসপাতালে চলমান ওয়ানস্টপ সার্ভিস ধরে রাখার পরামর্শ দেন তিনি। বলেন, ‘কোন রাত্রে কার প্রয়োজন হয়ে যায় তা আমরা কেউ জানি না। কারণ সময় মতো চিকিৎসা না হলে কিন্তু মানুষ মারা যেতে পারে। ক্যাথলেবটার বিষয়ে নজর রাখবেন।’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক