1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বাবাকে নৌকা প্রতীক না দেওয়ায় আ.লীগ অফিস ভাংচুর করলো ছাত্রলীগ নেতা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

বাবাকে নৌকা প্রতীক না দেওয়ায় আ.লীগ অফিস ভাংচুর করলো ছাত্রলীগ নেতা

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
vangchur

আসন্ন ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাবাকে নৌকার প্রার্থী না করায় কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ভাংচুর করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। বুধবার সকালে উপজেলার দুলালপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা বায়জিদ সরকার দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের ছেলে।

Girl in a jacket

সরেজমিন জানা গেছে, আসন্ন ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলালপুর ইউনিয়ন থেকে নৌকা প্রতীক প্রত্যাশী ছিলেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সদ্য গঠন করা দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম। প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন থেকে গত মঙ্গলবার ২৩ নভেম্বর রাতে ঘোষিত আওয়ামী লীগের মনোনীত নামের তালিকায় মনিরুল ইসলামের নাম না থাকায় ক্ষিপ্ত হয়ে উঠেন মনিরুল ইসলামের ছেলে বায়জিদ।

পরে বুধবার সকালে দুলালপুর পশ্চিম বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বায়জিদ ও তার সহযোগীরা হামলা চালায়। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি এবং স্থানীয় এমপি অ্যাডভোকেট আবুল হাশেম ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির ছবি অবমাননা করে দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ করে হামলাকারীরা। এ সময় হামলাকারী বায়জিদ সরকার নিজেই হামলার ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে প্রচার করে।

এদিকে বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান ব্রাহ্মণপাড়া আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগ নেতা রুপম মজুমদার বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক