1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বান্দরবানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৪
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

বান্দরবানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৪

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০১৯

বান্দরবানের থানছিতে চোরাই কাঠ বোঝাই মিনি ট্রাক খাদে পড়ে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার নির্মানাধীন লেইক্রে সড়কের নেপতুই পাড়ার কাছে কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রেনসো ম্রো (৪০)। তিনি ঐ এলাকার পাড়া কারবারী (পাড়া প্রধান)।

আহতরা হলেন- বুলুপাড়ার বাসিন্দা শুক্র গুন ত্রিপুরা (৩০), নতুনপাড়ার বাসিন্দা নানুয়া ম্রো (১৮), একই এলাকার ফিলিপ ত্রিপুরা (৩৫) ও বাঘমারা এলাকার শ্রমিক ফয়জুল ইসলাম (২৪)।

ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে থানছি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তবে আহতদের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নানুয়া ম্রো ও ফিলিপ ত্রিপুরাকে থানছি স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়।

থানছি থানার ওসি জুবায়েরুল হক জানান, সন্ধ্যা ৬ টার সময় থানছি লেইক্রে সড়কের ৭ মাইল নামক স্থানের কলাবাগান এলাকায় একটি কাঠ বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকচাপায় পাড়া কারবারী রেনসো ম্রো ঘটনাস্থলেই মারা যায়। আহতদের উদ্ধার করে থানছি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। ট্রাকটি ৭ মাইল এলাকা থেকে থানছিতে আসছিল।

এদিকে আলীকদম উপজেলার সিরাজ কারবারী পাড়া এলাকায় শনিবার সন্ধ্যার দিকে রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপা পড়ে ঐ এলাকার মনির হোসেনের ছেলে সাকিবুল হাসান (৫) নিহত হয়।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক