1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

বাকৃবি সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত

মো: আমান উল্লাহ, বাকৃবি প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
BAU Journalist Union

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০২৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে দৈনিক খবরের কাগজের ক্যাম্পাস প্রতিনিধি মো. রাফি উল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক কালবেলার ক্যাম্পাস প্রতিনিধি ও ময়মনসিংহ লাইভের বিশেষ প্রতিনিধি মো. তানিউল করিম জীম নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে বাকৃবি সাংবাদিক সমিতির কার্যালয়ে কার্যনির্বাহী কমিটি-২০২৪ সালের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপালন করেন সমিতির সদ্যবিদায়ী সভাপতি আশিকুর রহমান। এছাড়াও সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীনু এবং সাবেক সহ-সভাপতি মো. আবদুল আউয়াল মিয়া।

১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আতিকুর রহমান (দৈনিক বাংলা), যুগ্ম-সম্পাদক মুসাদ্দিকুল ইসলাম তানভীর (দৈনিক মানবজমিন), সাংগঠনিক সম্পাদক ইফতে খারুল ইসলাম সৈকত (দৈনিক খোলা কাগজ), কোষাধ্যক্ষ মো. আমান উল্লাহ (দৈনিক ইত্তেফাক  ও ময়মনসিংহ লাইভ), দপ্তর সম্পাদক ইসরাত জাহান (প্রথম আলো), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. লিখন ইসলাম (নয়া শতাব্দী) এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সিদ্ধার্থ চক্রবর্তী (সময় জার্নাল)।

এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন আবুল বাশার মিরাজ (দৈনিক কালের কন্ঠ), শাহীন সরদার (দৈনিক যুগান্তর) ও হাবিবুর রহমান রনি (আজকের পত্রিকা) এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন রাকিবুল হাসান (দৈনিক ইনকিলাব) এবং আশিকুর রহমান (সমকাল)।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক