1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বাকৃবি ছাত্রলীগ সভাপতিকে সংবর্ধনা
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন

বাকৃবি ছাত্রলীগ সভাপতিকে সংবর্ধনা

ওমর আসিফ, বাকৃবি প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
Mayor BAU

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের নব-গঠিত কমিটির সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (৩০জুলাই) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গবন্ধু শেখ মুজিব হল ছাত্রলীগ।

জানা যায়, খন্দকার তায়েফুর রহমান রিয়াদ বঙ্গবন্ধু শেখ মুজিব হলের আবাসিক শিক্ষার্থী। শাখা ছাত্রলীগের নব-গঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হওয়ায় ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Girl in a jacket

আহনাফ আনজুম দারার সভাপতিত্বে ও আবদুল্লাহ আল নোমান নাঈমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মো. ইকরামুল হক টিটু।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা ড. খান মুহাম্মদ সাইফুল ইসলাম , প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দিন, রেজিস্টার মো. সাইফুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব হলের প্রভোষ্ট অধ্যাপক ড. এ.কে. শাকুর আহম্মদ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক – শিক্ষার্থী ও বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াদ বলেন, বিশ্ববিদ্যালয়কে মাদক ও রাগিং মুক্ত রাখতে আমি দৃঢ় অঙ্গীকারাবদ্ধ। কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নিজ দলের নেতা কর্মীদের সৎ ও সোচ্চার থেকে কাজ করতে নির্দেশ দেন। এছাড়াও দেশব্যাপী কৃষিবিদদের একত্রে কাজ করার আহবান জানান।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র বলেন, দেশের খাদ্য ও পুষ্টি চাহিদা পূরণে বাকৃবির অবদান অপরিসীম। দেশের কঠিন পরিস্থিতিতে বাকৃবির শিক্ষার্থীদের বলিষ্ঠ নেতৃত্বের কথা ও ছাত্রলীগের ত্যাগ ও সংগ্রামের ইতিহাস তুলে ধরে সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যদ্ধভাবে কাজ করতে সকল নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। আগামী দিনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আরো সুসংগঠিত ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যাক্ত করেন। দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে অপপ্রচার ও দুষ্কৃতিকারীদের প্রতিহত করতে সর্বস্তরের জনগণকে সচেতন হতে বলেন।

বাকৃবি উপাচার্য বলেন, যতদিন কৃষিবিদ আছে ততদিন এ দেশে কেউ না খেয়ে থাকবে না। দেশ বরেণ্য কৃষিবিদরা দেশের সার্বিক উন্নয়নে ভূমিকা রেখে চলেছে।বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়কে মাদক ও রাগিংমুক্ত রাখতে ছাত্রলীগের প্রতিজ্ঞাকে সাধুবাদ জানিয়ে সুস্থ ও সুন্দর ধারার রাজনীতি চর্চা করার জন্যে ছাত্র-ছাত্রীদের আহবান জানান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক