1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বাকৃবি ক্যাম্পাসে ছিনতাইকারির ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

বাকৃবি ক্যাম্পাসে ছিনতাইকারির ছুরিকাঘাতে ইজিবাইক চালক খুন

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
BAU Dead Boday

BAU Dead Boday
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আমবাগানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুলাল মিয়া (৩৫) নামে এক ইজিবাইক চালক খুন হয়েছেন। বুধবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। দুলাল মিয়া ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তাতরাকান্দা গ্রামের আব্দুল খালেকের ছেলে। ছিনতাইকারিরা তাকে হত্যা করে ব্যাটারী চালিত ইজিবাইক ছিনিয়ে নিয়ে গেছে বলে পুলিশ ধারণা করছেন।

কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফারুক হোসেন জানান, বুধবার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আমবাগানে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌছে গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে নিহত ব্যক্তি ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। তার পিঠসহ একাধিক জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, নগদ কিছু টাকাসহ কিছু আলামত জব্দ করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বিশ্বিবিদ্যালয়ের কর্মকর্তারা।

বাকৃবি’র সহকারী ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক আজহারুল ইসলাম জানান, এটি একটি অনাকাক্সিক্ষত ঘটনা। বহিরাগতরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। ঘটনার তদন্তে করার জন্য প্রক্টোর অধ্যাপক আজাহারুল হককে প্রধান ও নিরাপত্তা কর্মকর্তা মহিউদ্দিনকে সদস্য সচিব করে ৬ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ক্যাম্পাসের নিরাপত্তা আরো জোরদার করা হবে বলেও জানান তিনি।

পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান জানান, হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের দ্রুত গ্রেফতারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক