• Youtube
  • google+
  • twitter
  • facebook

বাকৃবিতে ফজিলাতুন্নেছা মুজিব হলের কর্মচারিদের সহায়তা করল ছাত্রীরা

তানিউল করিম জীম, বাকৃবি প্রতিনিধি৪:২৪ অপরাহ্ণ, মে ৬, ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দেশে চলছে লকডাউন। প্রয়োজনীয় কাজ ছাড়া কেউই বাইরে বের হতে পারছে না। এদিকে বিশ্ববিদ্যালয়গুলো গত ১৭ মার্চ থেকে বন্ধ। ফলে বিশ্ববিদ্যালয়কে কেন্দ্র করে যারা জীবিকা নির্বাহ করতো তাদের এখন খেয়ে না খেয়ে দিন পার করতে হচ্ছে। তাদের কথা বিবেচনা করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের কর্মচারিদের নিত্যপ্রয়োজনীয় উপহার সামগ্রী তুলে দিয়েছেন ওই হলের ছাত্রীরা।

গত সোমবার দুপুর ১ টার দিকে হল ছাত্রলীগের সহায়তায় সামাজিক দূরত্ব বজায় রেখে ওই উপহার সামগ্রী কর্মচারিদের মাঝে বিতরণ করা হয়। জানা যায়, হলের শিক্ষার্থীদের কাছ থেকে অর্থ সাহায্য সংগ্রহ করে হল ছাত্রলীগের সদস্যরা। পরে হলের ডাইনিং, ক্যান্টিন এবং চুক্তিভিত্তিক বুবুদের নিত্যপ্রয়োজনীয় উপহার সামগ্রী দেওয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি আটা, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল এবং ২ টি সাবান। এসময় উপস্থিত ছিলেন, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ছাত্রলীগের সভাপতি তাজরিন আকতার কথা ও সাধারণ সম্পাদক জাকিয়া সুলতানা দিশা। এছাড়া অন্যান্য শিক্ষার্থী ও হলের কর্মচারিরা।

তাজরিন আকতার কথা বলেন, হলের শিক্ষার্থীদের এবং কিছু হৃদয়বান ব্যক্তিবর্গের সহায়তার মাধ্যমে আমরা কিছু মানুষকে সাহায্য করতে পেরেছি। যা তাদের প্রয়োজনের তুলনায় সামান্য। আমাদের সাহায্যর ধারাটা চালু থাকবে। ঈদে তাদের হাতে কিছু তুলে দিয়ে ঈদের আনন্দ ভাগাভাগির চেষ্টা করব।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।