1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বাকৃবিতে উইমেন সাইক্লিং ক্লাবের সাইকেল প্রতিযোগিতা অনুষ্ঠিত
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বাকৃবিতে উইমেন সাইক্লিং ক্লাবের সাইকেল প্রতিযোগিতা অনুষ্ঠিত

মো: আমান উল্লাহ, বাকৃবি প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
BAU News pic (5)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) নারী শিক্ষার্থীদের নিয়ে উইমেন সাইক্লিং ক্লাবের ‘বার্ষিক সাইকেল প্রতিযোগিতা-২০২৪’ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ঐ প্রতিযোগিতার আয়োজন উইমেন সাইক্লিং ক্লাব।

সাইকেল প্রতিযোগিতায় ১০৫ জন নারী শিক্ষার্থী অংশগ্রহণ করে। ৮টি গ্রুপে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে পশুপালন অনুষদের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোছা শারমিন সুলতানা। দ্বিতীয় স্থান অধিকার করে ভেটেরিনারি অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোছা ফাহমিদা সুলতানা জোনাকী এবং তৃতীয় স্থান অধিকার করে কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের প্রথম বর্ষের শিক্ষার্থী রিমঝিম রায় রুচিতা। অনুষ্ঠান শেষে দুরন্ত বাইসাইকেলের পক্ষ থেকে সাইকেল উপহার দেওয়া হয়।

BAU News pic (4)

অনুষ্ঠানে উইমেন সাইক্লিং ক্লাবের সভাপতি অধ্যাপক ড. ফাতেমা হক শিখার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সানজিদা হায়দারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবির উচ্চশিক্ষা ও গবেষণা কমিটির কো অর্ডিনেটর অধ্যাপক ড. মো আবু হাদি নূর আলী খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো. গোলজার হোসেন, অধ্যাপক ড. শিরিন আক্তার। এছাড়াও অনুষ্ঠানে ২৫০ জন প্রতিযোগী ও স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. আবু হাদি বলেন, বিশ্ববিদ্যালয়ে মেয়ে শিক্ষার্থীদের সাইকেল চালানোর প্রবণতা দিন দিন বাড়ছে। তাদের এখন ক্লাসে যেতে সময় কম লাগে। তবে নারী শিক্ষার্থীদেরও সাইকেল চালানোর ব্যাপারে সচেতন হতে হবে। এভাবে কো কারিকুলার অ্যাক্টিভিটিস এ অংশগ্রহণ করতে হবে।’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক