বাকশক্তি হারিয়ে ফেলেছেন অভিনেত্রী মম!

ময়মনসিংহ লাইভ ডেস্ক১২:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২০

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী মম। ভালোবাসার মানুষের কাছ থেকে আঘাত পেয়ে বাকশক্তি হারিয়ে ফেলেছেন তিনি। এরপর থেকে হাজার চেষ্টা করেও কথা ফোটানো যায়নি তার মুখে!

অবাক হচ্ছেন? হওয়ার কিছুই নেই। সম্প্রতি এমন গল্পে তৈরি হয়েছে টেলিফিল্ম ‘হারমোনিয়াম’। হারুন রুশোর চিত্রনাট্য ও পরিচালনায় টেলিফিল্মটিতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

গল্পে দেখা যাবে, আবুল হায়াতের পুরনো ছাত্র অনিরুদ্ধ (সজল) এখন অস্ট্রেলিয়ার একটা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। দীর্ঘদিন পরে দেশে এসে প্রথমেই ছুটে এসেছে আবুল হায়াতের পদধূলি নিতে। কারণ অনিরুদ্ধের জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিলেন তিনি।

এদিকে পুরনো ছাত্রকে পেয়ে বেশ খুশি আবুল হায়াত। কিন্তু তার বড় মেয়ে প্রতিমা (মম) অনিরুদ্ধের সঙ্গে একটা কথাও বলে না। এ নিয়ে তার মনে খটকা লাগে। পরে জানা গেছে, একজনকে ভালোবেসে খুব আঘাত পায় প্রতিমা। তারপর থেকেই বাকরুদ্ধ হয়ে যান তিনি। অনেক চিকিৎসা করেও তার মুখে কথা ফোটানো সম্ভব হয়নি আর।

একসময় বেশ চমৎকার গানের গলা ছিল প্রতিমার। এরপর তার প্রতি মায়া জন্মায় অনিরুদ্ধের। এখন দেখার বিষয়, অনিরুদ্ধ কী পারবে প্রতিমার মুখে কথা ফোটাতে?

‘হারমোনিয়াম’ টেলিফিল্মে আরও অভিনয় করেছেন আব্দুন নূর সজল, আবুল হায়াত, প্রিয়া ছেত্রী, আফরোজা হোসেন, দুখু সুমন, রাশেদ মামুন, বিপ্লব প্রসাদ প্রমুখ।

শনিবার মাছরাঙা টেলিভিশনে রাত ৮.৩০ মিনিটে টেলিফিল্মটি সম্প্রচারিত হবে।

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।