বনানীর আগুন পাশের ভবনে ছড়িয়ে পড়ার আশঙ্কা

রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের এফআর টাওয়ারে লাগা আগুন পাশের ভবনে ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। একইসঙ্গে আগুন নিয়ন্ত্রণে আনতে এখনো ব্যর্থ ফায়ার সার্ভিস বলে অভিযোগ প্রত্যক্ষদর্শীদের।

তারা বলছে, আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট ঘটনাস্থলে এসেছে। কিন্তু আগুন বেড়েই চলছে। এখন পাশের ভবনেও আগুন ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এছাড়া সঙ্গে সঙ্গে আগুনের খবর পেয়েও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে দেরিতে পৌঁছেছেন বলে অভিযোগ করছে প্রত্যক্ষদর্শীরা।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে এফআর টাওয়ারের ৯ম তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন।

আগুন নিয়ন্ত্রণে কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। আগুনের সূত্রপাত কোথা থেকে তা নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন, ভবনের নীচে থেকেই আগুন লেগেছে।

এদিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে দায়িত্বরত কর্মীরা জানিয়েছেন, ১৭ নম্বর সড়কের এফ আর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এই আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে। আগুনে পুড়ে ভবনের গ্লাসগুলো খসে পড়ছিল। আশপাশের লোকজন জড়ো হয়েছেন ভবনের আশপাশে। বনানী সড়ক বন্ধ রয়েছে। চারদিকে আতঙ্ক বিরাজ করছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top