1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
বছরের শুরুতে বাকৃবি শিক্ষার্থীর মৃত্যু
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বছরের শুরুতে বাকৃবি শিক্ষার্থীর মৃত্যু

মো আমান উল্লাহ, বাকৃবি প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
BAU-St-Diead

বছরের শুরুতেই বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) একজন মেধাবী শিক্ষার্থী মো. আবুহেনা লিংকন মৃত্যুবরণ করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া্ ইন্না ইলাইহি রজিউন)। তীব্র প্যানক্রিয়াটাইটিস এবং পরে সেপটিক শক হলে তার মৃত্যু হয়। তার অকাল মৃত্যুতে বাকৃবি পরিবারে নেমেছে শোকের ছায়া।

সোমবার (১ জানুয়ারি) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সকাল ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিষয়টি নিশ্চিত করেছেন হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ রবিউল করিম।

লিংকন আবাসিক হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলের এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি দিনাজপুরে।

জানা যায়, গতকাল পেট ব্যথা নিয়ে লিংকন হেলথ কেয়ারে যান। সেখানে একটি ইঞ্জেকশন দিয়ে বলা হয় মেডিকেলে ভর্তি হতে। তারপর মেডিকেলে গেলে বিভিন্ন টেষ্ট করার কথা বলেন সংশ্লিষ্ট ডাক্তার। টেষ্টও করা হয় বেশ কিছু। আজকে সকালে অবস্থা আবার খারাপ হলে আইসিইউতে নেওয়ার আগে ইকো করলে জানা যায় তিনি মারা গেছেন।

অধ্যাপক ড. রবিউল করিম বলেন, পেটে ব্যাথা জনিত কারণে গতকাল রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয় আবু হেনা। সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মেডিকেল রিপোর্টে লেখা হয় তীব্র প্যানক্রিয়াটাইটিস এবং পরে সেপটিক শক হলে তার মৃত্যু হয়। তার জানাজা ইসলামী শরিয়াহ মোতাবেক একবারই দিনাজপুরে (গ্রামের বাড়িতে) হবে। বিশ্ববিদ্যালয় পরিবার তার জন্য দোয়া ও মোনাজাত করবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক