1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ফুলবাড়ীয়ায় রাস্তা নিয়ে দু গ্রুপে সংঘর্ষ : আহত ২০
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:০৮ অপরাহ্ন

ফুলবাড়ীয়ায় রাস্তা নিয়ে দু গ্রুপে সংঘর্ষ : আহত ২০

আবুল কালাম, ফুলবাড়ীয়া
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
সংঘর্ষ

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বাকতা ইউনিয়নের কৈয়ারচালা গ্রামের কুলুর চালায় বাড়ীতে যাওয়ার রাস্তা নিয়ে বিরোধে উভয় গ্রুপের মহিলাসহ ২০ জন আহতহয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১১ টার দিকে কুলুল চালা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা জাকির হোসেন জানান, এখনো কেউ থানায় আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবো।

Girl in a jacket

এলাকাবাসী জানায়, কৈয়ারচালা কুলুরচালা বাজারের পশ্চিম পাশের আঃ রাজ্জাক মেম্বারের লোকজন পাড়ায় প্রবেশের পায়ে চলার রাস্তায় বেড়া দিয়ে ব্যারিকেড দেয়। এ নিয়ে কোরবান গ্রুপের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল ১১ টার দিকে উভয় গ্রুপে কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রুপে সংঘর্ষ হয় সংঘর্ষে ২০ জন আহত হয়।

আহতদের ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হলে গুরুতর আহত মোবারক হোসেন, আল আমিন ও বুলবুল হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহতদের মধ্যে ৬ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ীতে চলে গেছে। বাকী ১১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার জাকিয়া আকতার।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ