1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ফুলবাড়ীয়ায় দাখিল মাদরাসার অফিস সহকারীকে শোকজ
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:০৭ অপরাহ্ন

ফুলবাড়ীয়ায় দাখিল মাদরাসার অফিস সহকারীকে শোকজ

আবুল কালাম, ফুলবাড়ীয়া
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
শোকজ

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কচুয়া দালিল মাদরাসার অফিস সহকারী আঃ রশিদ একটানা ১২ দিন মাদরাসায় অনুপস্থিত থাকায় ৭ দিনের মধ্যে কারন দর্শানোর জন্য শোকজ করা হয়েছে। অফিস সহকারী আব্দুর রশিদ স্থানীয় ভবানীপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের মেম্বার।

সোমবার (৪ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করে মাদরাসা সুপার মাওলানা আব্দুর রশিদ জানান, ২০ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত একটানা অনুপস্থিত থাকায় তাকে ৭ দিনের মধ্যে জবাব দেয়ার জন্য শোকজ করা হয়েছে। রোববার (৩ অক্টোবর) তাকে শোকজের চিঠি দেয়া হয়েছে। অফিস সহকারী আব্দুর রশিদ শোকজের চিঠিয়ে পেয়েছেন বলে (৪ অক্টোবর) নিশ্চিত করেছেন।

Girl in a jacket

মাদরাসার অফিস সহকারী আব্দুর রশিদ দীর্ঘদিন ধরে মাদরাসায় অনুপস্থিত থেকে হাজিরা খাতায় গড় হাজিরার স্বাক্ষর করে থাকেন। বিষয়টি নিয়ে এর আগেও উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসারকে জানানো হয়েছিল বলে জানান মাদরাসা কর্তৃপক্ষ।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বেলায়েত হোসেন জানান, মাদরাসার অফিস সহকারী টানা ১২ দিন অনুপস্থিত থাকায় তাকে ৭ দিনের মধ্যে কারন দর্শানোর জন্য শোকজ করা হয়েছে। জবাব সন্তোষজনক না হলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ