1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m07bics@gmail.com : News Desk : News Desk
  3. kaiu.m.07bics@gmail.com : News Desk : News Desk
ফুলবাড়ীয়ায় জ্বালানী তেল সিন্ডিকেট চক্রের তিন ব্যবসায়ীকে জরিমানা
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন

ফুলবাড়ীয়ায় জ্বালানী তেল সিন্ডিকেট চক্রের তিন ব্যবসায়ীকে জরিমানা

আবুল কালাম, ফুলবাড়িয়া
  • আপডেট সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২
ফুলবাড়িয়া জরিমানা

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় অবৈধভাবে ডিজেল ও পেট্রোল মওজুদ করার দায়ে ৩ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দ করা হয়েছে ডিজেল ১২ হাজার লিটার ও পেট্রোল ৩ হাজার লিটার। ভ্রাম্যমান আদালত রবিবার (৭ আগষ্ট) বিকালে উপজেলার কেশরগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিস্ট্যাট ও উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম এ অভিযান পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা যায়, হঠাৎ জ্বালানী তেলের দাম বেড়ে যাওয়ায় অবৈধ মজুদদাররা বেপরোয়া হয়ে উঠে। উপজেলার কেশরগঞ্জ বাজারে তিন ব্যবসায়ী অবৈধভাবে জ্বালানী তেল মজুদ করেছে এমন সংবাদের ভিত্তিতে ঐ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদুল করিম। ব্যবসায়ীরা হলেন, ইসমাইল, আলী হোসেন, ওমর ফারুক।

আদালতের নির্বাহি ম্যাজিস্ট্যাট মোহাম্মদ নাহিদুল করিম জানান, পেট্রোলিয়াম আইন ২০১৬ এর ৪, ৮ ধারা ভংগের জন্য তিন ব্যবসায়ীকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ডিজেল আনুমানিক ১১-১২ হাজার লিটার ও পেট্রোল আনুমানিক ৩ হাজার লিটার মজুদ অবস্থায় পাওয়া গেছে। পেট্রোলিয়াম জাতীয় পদার্থ রাখার কোন লাইসেন্স তাদের ছিল না।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক