1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ফাইনালে টস হেরে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

ফাইনালে টস হেরে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
neziland

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের রোমাঞ্চকর ফাইনালে মাঠের লড়াইয়ে নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়া। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া।

অতীতে এই দুই দল টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা ঘরে তুলতে পারেনি। ওয়ানডে বিশ্বকাপে রেকর্ড পাঁচ আসরের শিরোপা জয়ী অস্ট্রেলিয়া ২০১০ সালে টি-টোয়োন্ট বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে যায়। টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয়বারের মাতো ফাইনালে উঠেছে অজিরা।

Girl in a jacket

অন্যদিকে নিউজিল্যান্ড ক্রিকেট দল ২০১৫ ও সবশেষ ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের কাছে হেরে যায়।

টি-টোয়েন্টি বিশ্বকাপে এই প্রথমবার ফাইনালে উঠল নিউজিল্যান্ড। ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপে যে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে শিরোপা হাতছাড়া করে নিউজিল্যান্ড সেই অজিদের বিপক্ষে আরও একটি ফাইনালে খেলবে কিউইরা। অতীত হারের সেই ক্ষত কাটিয়ে এবার শিরোপা ঘরে তুলতে মরিয়া কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন দলটি।

অস্ট্রেলিয়া: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জস হ্যাজলউড।

নিউজিল্যান্ড: মার্টিন গাপটিল, ড্যারেল মিচেল, কেন উইলিয়ামসন (অধিনায়ক), টিম সিপার্ট, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল সেন্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইস সৌদি ও ট্রেন্ট বোল্ট।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক