• Youtube
  • google+
  • twitter
  • facebook

প্রেম প্রত্যাখ্যান করায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা১১:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০১৯

প্রেম প্রত্যাখ্যান করে দেয়ায় মাদারীপুরের ডাসারে নাসিমা আক্তার(১৭) নামের এক এস.এস.সি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। তিনি উপজেলার শনমন্দী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। শনিবার ভোরে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন থানা পুলিশ।

স্থানীয়, পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বালীগ্রাম এলাকার শনমন্দী গ্রামের সেকেন্দার আলী খাঁনের স্কুল পড়ুয়া মেয়ে নাসিমা আক্তারের সঙ্গে একই এলাকার আচমত আলী খাঁনের ছেলে কাতার প্রবাসী মোঃ সাখাওয়াত হোসেনের দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক চলে আসছে।

এ সুবাদে ওই প্রবাসী প্রেমিকের সাথে নাসিমা মাঝে মধ্যে মুঠোফোনে কথা বলতেন। এদিকে তাদের সম্পর্কের বিষয়টি এলাকাবাসীর মাঝে জানাজানি হয়ে যায়। এ নিয়ে উভয়য়ের মাঝে ফোনে একাধিকবার কথার কাটা-কাটি হয়। ওই স্কুল ছাত্রীর প্রেমকে অস্বীকার করেন ওই প্রবাসী প্রেমিক সাখাওয়াত হোসেন।

এতে অভিমান করে শুক্রবার দিবাগত রাতে নাসিমা পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে বসত ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে উপজেলার ডাসার থানার এসআই মো. ফরিদ উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই পরীক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

নিহতের মা সেলিনা বেগম বলেন, আমার মেয়ের সঙ্গে দীর্ঘদিন যাবত সাখাওয়াতের প্রেমের সম্পর্ক চলে আসছে। তাদের বিয়ের কথাও চলছে। এ বিষয়টি এলাকার সবাই জানে। কয়েক দিন যাবত এ বিষয় নিয়ে মোবাইলে আমার মেয়ের সাথে সাখাওয়াতের ঝগড়া হয়। সাখাওয়াত বলে তাকে পাঁচ লাখ টাকা না দিলে আমার মেয়েকে বিয়ে করবে না। এই শোক সইতে না পেরে আমার মেয়ে নাসিমা আত্মহত্যা করছে। আমরা সাখাওয়াতের বিচার চাই।

অভিযুক্ত প্রবাসী মোঃ সাখাওয়াত হোসেনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ডাসার থানার ওসি তদন্ত মোঃ নাসির উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সংবাদটি শেয়ার করুন
Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
শেয়ার
শেয়ার
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।