1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
প্রাথমিক শিক্ষাকে আধুনিকায়ন ও শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে : প্রতিমন্ত্রী জাকির হোসেন
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

প্রাথমিক শিক্ষাকে আধুনিকায়ন ও শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে : প্রতিমন্ত্রী জাকির হোসেন

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

জাহাঙ্গীর তালুকদার (স্টাফ রিপোর্টার, হালুয়াঘাট অফিস): ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার হালুয়াঘাট ডিএস আলিম মাদ্রাসা মাঠে মানসম্মত ও প্রাথমিক শিক্ষা অর্জনে জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মাননীয় প্রতিমন্ত্রী জনাব মো: জাকির হোসেন এমপি মহোদয় এবং আর ও উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: মোফাজ্জল হোসেন।হালুয়াঘাটের নিবার্হী অফিসার জাকির হোসেন, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত ওসি জাহাঙ্গীর আলম, ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জুয়ের আরোং,হালুয়াঘাটের উপজেলা চেয়ারম্যান ফারুক খাঁনসহ উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।

এ সময় জাতি গঠনে মানসম্মত প্রাথমিক শিক্ষা ও সামাজিক উদবুদ্ধকরণমূলক মা সমাবেশে মতবিনীময়কালে প্রধান অতিথির বক্তব্যে -প্রাথমিক স্তরের সকল শিক্ষকদের বেতন বৈষম্য দূরীকরণ করা হবে বলে মন্তব্য করেন প্রাথমিক ও গণশিক্ষা
প্রতিমন্ত্রী জাকির হোসেন। সকল শিক্ষা প্রতিষ্ঠানে একটি সুন্দর শিক্ষা পরিবেশ সৃষ্টির লক্ষ্যে কাজ করছেন বলে তিনি জানান এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানকে উন্নয়নের আওতায় আনা হবে বলেও জানান। প্রতিটি প্রতিষ্ঠানকে মাল্টিমিডিয়া ক্লাস রুম চালু করার আশ্বাস দেন তিনি।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান, পৌর মেয়র খাইরুল আলম ভুঞা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন, হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার হোসাইন মোহাম্মদ ফারুকসহ অনেকে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক