প্রবাসী সন্তানের নিকট থেকে আর্থিক সহায়তা না পেয়ে পিতার আত্মহত্যা

প্রবাসে থাকা একমাত্র ছেলের নিকট থেকে কোনো আর্থিক সহায়তা না পেয়ে আত্মহত্যা করেছেন এক পিতা। নিহত পিতার নাম খন্দকার আলম (৫৪)। ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলায়। নিহত খন্দকার আলম জেলার নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়নের সিংদাইর গ্রামের মরহুম খন্দকার হালিমের ছেলে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় নিজ ঘরের বারান্দায় খন্দকার আলমকে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার স্ত্রী। এ অবস্থায় দেখার পর তার ডাক-চিৎকারে পরিবারের লোকজন এসে আলমকে নিচে নামায়। একপর্যায়ে তাকে মৃত ঘোষণা করেন গ্রাম্য চিকিৎসক।

নিহত খন্দকার আলমের স্ত্রী জানান, তার স্বামী দীর্ঘদিন যাবত পেটের ব্যথায় ভুগছিলেন। কিন্তু এ সংক্রান্ত কোন চিকিৎসা তিনি কখনো নেননি।

এদিকে মৃত আলম অর্থের অভাবে অসহায়ভাবে জীবনযাপন করছিলেন বলে জানায় পরিবার। তার একমাত্র ছেলে বিদেশে থাকলেও পিতাকে আর্থিক কোন সহযোগিতা করেনি বলে অভিযোগ রয়েছে। তাছাড়া মৃতের একমাত্র মেয়ে কিছু অর্থ দিয়ে সাহায্য করলেও বারবার তাকে অর্থ দিয়ে সহায়তা করবে না বলেও পিতাকে জানিয়ে দেয় সে। এলাকাবাসীর ধারণা- ছেলে মেয়ের নিকট থেকে কোনো আর্থিক সহযোগিতা না পেয়ে মনের দুঃখে আলম আত্মহত্যার পথ বেছে নেয়।

এ বিষয়ে নাগরপুর থানার ওসি মো: গোলাম মোস্তফা মন্ডল জানান, খবর পেয়ে নাগরপুর থানা পুলিশ বুধবার সন্ধ্যার দিকে লাশটি উদ্ধার করে। মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন করতে লাশের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Share this post

scroll to top