1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
প্রধানমন্ত্রী উদার মনের মানুষ: স্বাস্থ্যমন্ত্রী
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী উদার মনের মানুষ: স্বাস্থ্যমন্ত্রী

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদার মনের মানুষ মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জাতীয় ঐক্যফন্ট্রকে উদ্দেশ্য করে বলেছেন, নির্বাচন নিয়ে আলোচনা হতে পারে, সংলাপও হতে পারে। তবে সংবিধান লঙ্ঘন করা যাবে না। আওয়ামী লীগ সংবিধানের বাইরে যাবে না। সংবিধান অনুযায়ী অন্যান্য দেশের মতো বাংলাদেশেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই। নির্বাচনে বাংলার জনগণ সঠিক সিদ্ধান্ত নেবে।

মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার যমুনা নদীর দুর্গম চর মেছড়া ইউনিয়নে নবনির্মিত ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন, মেছড়ার চরে তিনটি হেলথ কমিউিনিটি ক্লিনিকের নবনির্মিত ভবন এবং শহীদ এম মনসুর আলীর নামে বাস্তবায়িত একটি পাকা সড়ক উদ্বোধন শেষে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মেছড়া ইউনিয়নের রপসা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাদশা আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, মেছড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম স্বাস্থ্যখাতসহ দেশের আর্থ-সামজিক উন্নয়নের চিত্র তুলে ধরে বিএনপির উদ্দেশে বলেন, আপনারা নির্বাচনে আসুন। নির্বাচনের বিকল্প শুধুই নির্বাচন। পৃথিবীর অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় সেভাবেই আমাদের দেশে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই। কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। জনগণ ভোট চায়।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও সকল দলের অংশগ্রহণে একটি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নির্বাচন চায়। মার্শাল ল’ চায় না। জনগণ ভোট দিয়ে তাদের পছন্দের সরকার প্রতিষ্ঠা করতে চায়। তাই এসব দফা বাদ দিয়ে সবাই নির্বাচনে আসুন। দেশে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ যে দলকে ভোট দেবে সেই দলই পরবর্তী সরকার গঠন করবে। তবে জ্বালাও পোড়াও ও আন্দোলনে ব্যর্থ দলকে আর কোনদিন জনগণ ভোট দেবে না। পৃথিবীর কোন শক্তি নির্বাচন ঠেকাতে পারবেনা। আওয়ামী লীগ বড় দল, মনোনয়ন অনেকেই চাইতে পারেন। কিন্তু নৌকার মালিক শেখ হাসিনা, তিনি যাকে মনোনয়ন দেবেন, তার পক্ষেই সকলকে কাজ করতে হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক