প্রতিদিন গোমূত্র পান করি: অক্ষয়

২:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। সিনেমার পর্দায় দুঃসাহসিক স্টান্ট করেন। এই অভিনেতা জানিয়েছেন, ফিট থাকতে নিয়মিত গোমূত্র পান করেন তিনি।ব্রিটিশ ‘সারভাইভালিস্ট’ বিয়ার গ্রিলসের ‘ইনটু দি ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শোয়ের একটি পর্বে অক্ষয় এ কথা বলেন। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটায় ডিসকভারি প্লাসে পর্বটি দেখা যাবে।

এ উপলক্ষে গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিয়ার গ্রিলসের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন অক্ষয়। এই অভিনেতার সঙ্গে ছিলেন ‘বেল বটম’ সিনেমায় তার সহ-অভিনেত্রী হুমা কুরেশি। বর্তমানে স্কটল্যান্ডে এই সিনেমার শুটিং করছেন তারা।

কয়েকদিন আগে এই অনুষ্ঠানের এক প্রোমোতে হাতির মলের চা পানের কথা জানান অক্ষয়। লাইভে হুমা কুরেশি বিয়ার গ্রিলসকে প্রশ্ন করেন, অক্ষয়কে কীভাবে এই চা পান করতে রাজি করিয়েছেন? পাশ থেকে নিজেই এই প্রশ্নের উত্তর দেন অক্ষয়। তিনি বলেন, ‘আমি এ নিয়ে মোটেও চিন্তিত ছিলাম না। বরং খুবই উচ্ছ্বসিত ছিলাম! আয়ুর্বেদিক কারণে আমি প্রতিদিন গোমূত্র পান করি। তাই কোনো অসুবিধা হয়নি।’

এদিকে অক্ষয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে বিয়ার গ্রিলস জানান, তিনি অক্ষয়কে ব্যক্তিগতভাবে চিনতেন না। কিন্তু তার সঙ্গে দেখা হওয়ার পর বুঝতে পেরেছেন, অক্ষয় খুবই প্রাণোচ্ছল এবং তার কোনো ইগো নেই। এছাড়া অক্ষয়ের ফিটনেসের প্রশংসা করে তিনি বলেন, ‘বিগত বছরগুলোতে যারা অতিথি হিসেবে এসেছেন, তাদের মধ্যে অক্ষয় শীর্ষে থাকবেন।’

এর আগে ইনস্টাগ্রামে ‘ইনটু দি ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেন অক্ষয়। সেখানে জঙ্গলে দড়ি বেঁধে কুমির ভরা নদী পার হওয়া, দড়ি বেয়ে সেতুর উপরে ওঠা ইত্যাদি নানা স্টান্টের ঝলক দেখা যায়। গত জানুয়ারিতে ভারতের বান্দিপুর টাইগার রিজার্ভে এই বিশেষ পর্বের শুটিং হয়েছে।

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।