1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
পুলিশ হত্যার ঘটনায় ময়মনসিংহের বাসচালক গ্রেফতার
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

পুলিশ হত্যার ঘটনায় ময়মনসিংহের বাসচালক গ্রেফতার

ময়মনসিংহ লাইভ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
পুলিশ

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে বাসচাপায় কর্তব্যরত এএসআই হাসানুজ্জামান নিহত ও অপর এক পুলিশ সদস্য গুরুতর আহতের ঘটনায় ময়মনসিংহের বাসচালকসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন— ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া থানার আন্দারিয়াপাড়ার আব্বাস আলী ছেলে বাসচালক মো. ফয়সাল আহম্মেদ (৩০) ও মাগুরা জেলার মোহাম্মদপুর থানার যশোবন্তপুর এলাকার মান্নাফ মোল্লার ছেলে বাসের হেলপার মো. হাবিবুর রহমান (৩০)। তিনি গাজীপুর মহানগরের পশ্চিম জয়দেবপুর ফজলু কন্ট্রাকটারের বাড়ির ভাড়াটিয়া।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঢাকা মহানগরের বিমানবন্দর থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিমানবন্দর রেলওয়ে স্টেশনের বিপরীতে (পশ্চিম পাশে) ফুটওভার ব্রিজের নিচ হতে তাদের গ্রেফতার করে।

গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি মোহাম্মদ নাজির আহমেদ খান জানান, বিশ্ব ইজতেমার নিরাপত্তায় স্থাপনকৃত সিসিটিভির রিয়েল টাইম ভিডিও ফুটেজ পর্যালোচনা করে বাসটি শনাক্ত করা হয়। বিশ্ব ইজতেমা উপলক্ষ্যে মানিকগঞ্জ জেলা হতে আগত এএসআই হাসানুজ্জামান টঙ্গীপূর্ব থানাধীন স্টেশন রোডে চেকপোস্ট ডিউটিতে নিয়োজিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক