1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
পুলিশের সিনিয়র কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা করা হয়েছে : প্রধানমন্ত্রী
মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০৫:৩৬ অপরাহ্ন

পুলিশের সিনিয়র কর্মকর্তাদের হত্যার পরিকল্পনা করা হয়েছে : প্রধানমন্ত্রী

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮

পুলিশ বাহিনীর মনোবল দুর্বল করার জন্য সিনিয়র কর্মকর্তাদের হত্যার পরিকল্পনার খবর পাওয়ার কথা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এক অনুষ্ঠানে তিনি এ তথ্য জানান। এ অনুষ্ঠানে ৮৮ জন অবসরপ্রাপ্ত ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা শেখ হাসিনা ও তার দলকে সমর্থন জানান।

অনুষ্ঠানের শুরুতে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা ফুলের তোড়া নিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

শেখ হাসিনা বলেন, লন্ডন ভিত্তিক এক অপরাধীর বুদ্ধি পরামর্শে এ অশুভ শক্তি দুটি পরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছে। একটি হলো পুলিশের একটা অংশকে কিনে নেয়া এবং অপরটি হলো কিছু সংখ্যক সিনিয়র পুলিশ কর্মকর্তাদের হত্যা করে পুলিশ বাহিনীর মনোবল দুর্বল করা।

প্রধানমন্ত্রী বলেন, যে অশুভ শক্তি ২০১৪ ও ২০১৫ সালে সাধারণ মানুষের ওপর আগুন সন্ত্রাস চালিয়েছিল তারা আবার ৩০ ডিসেম্বর নির্বাচন প্রাক্কালে দেশে সে ধরনের পরিস্থিতি সৃষ্টি করার ষড়যন্ত্র করছে।

প্রধানমন্ত্রী বলেন, আমার আত্মবিশ্বাস রয়েছে, আগুন সন্ত্রাসীরা সফল হবে না। কেননা পুলিশ বাহিনী অধিকতর দক্ষতা ও দৃঢ়তা নিয়ে তাদের দায়িত্ব পালন করছে।

পুলিশ বাহিনীর প্রশংসা করে শেখ হাসিনা বলেন, পুলিশ বাহিনী ও গোয়েন্দা সংস্থাগুলোর কার্যকর সেবা ছাড়া আমরা সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ দমন করতে সক্ষম হতাম না।

তিনি বলেন, এখন যেকোনো প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় তাদের সক্ষমতার ব্যাপারে পুলিশ বাহিনীর ওপর মানুষের অগাধ আস্থা রয়েছে।

প্রধানমন্ত্রী তার সরকার ও দলের প্রতি সমর্থন দেয়ার জন্য সাবেক পুলিশ কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, এটি চাকরিরত কর্মকর্তাদের দেশ প্রেমের সঙ্গে তাদের দায়িত্ব পালন করে যেতে উৎসাহিত করবে।

সংহতি ও সমর্থন জানানো অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে একজন পিএসপি কর্মকর্তা, সাবেক আইজিপি ১৫ জন, সাবেক অতিরিক্ত আইজিপি ১৫ জন, সাবেক ডিআইজি ২৪ জন, সাবেক অতিরিক্ত ডিআইজি তিনজন, সাবেক এআইজি ও পুলিশ সুপার ১১ জন, ১৫ জন সাবেক অতিরিক্ত পুলিশ সুপার রয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক