1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
পরাজয়ে যুব এশিয়া কাপ শুরু বাংলাদেশের
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

পরাজয়ে যুব এশিয়া কাপ শুরু বাংলাদেশের

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮

যুব এশিয়া কাপের শুরুতে শ্রীলংকার বিপক্ষে পরাজয় বাংলাদেশ দলের। ঘরের মাঠেই লংকানদের বিপক্ষে হেরে যায় তৌহিদ হৃদয়ের নেতৃত্বাধীন দলটি।

শনিবার ঢাকা ও চট্টগ্রামে শুরু হয় অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বি গ্রুপে বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে বাংলাদেশ।

লংকান বোলারদের তোপের মুখে পড়ে সময়ের ব্যবধানে উইকেট হারাতে থাকে বাংলাদেশ দল। নিয়মিত বিরতিতে উইকেট পড়ে গেলে ৪৬.৪ ওভারে ১৪১ রানে অলআউট হয়ে যায় স্বাগতিকরা। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন অধিনায়ক তৌহিদ হৃদয়। এছাড়া ২৪ রান করেন ওপেনার তানজিদ হাসান। ২০ রান করেন শামিম হোসেন।

টার্গেট তাড়া করতে নেমে ৭৩ বল হাতে রেখে ৭ উইকেটে জয় নিশ্চিত করে শ্রীলংকা। দলের হয়ে সর্বোচ্চ ৬৪ রান করেন নুভানিদু ফারনান্দো। এছাড়া ৩৬ রান করেন পাসিন্দু সুরিয়াবান্দারার। বাংলাদেশ দলের হয়ে ২ উইকেট নেন শরিফুল ইসলাম। ১ উইকেট নেন মৃত্যুঞ্জয় চৌধুরী।

আগামী সোমবার নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ হংকং।

পাকিস্তান-হংকং

চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের আরেক ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নাসিম শাহর গতির মুখে পড়ে ৩৩ ওভারে ৭৭ রানে অলআউট হয়ে যায় হংকং। পাকিস্তানের হয়ে ১৩ রানে ৫ উইকেট নেন নাসিম। টার্গেট তাড়া করতে নেমে মাত্র ৮৮ বল খেলে ৯ উইকেটের জয় নিশ্চিত করে পাকিস্তান।

ভারত-নেপাল

দিনের অপর খেলায় সাভার বিকেএসপিতে প্রথমে ব্যাট করে জয়সওয়ালের সেঞ্চুরিতে ৩০৪ রানের পাহাড় গড়ে ভারত। জবাবে ১৩৩ রানে অলআউট হয়ে যায় নেপাল। এ গ্রুপের এই খেলায় ১৭১ রানের বড় ব্যবধানে জয় পায় ভারত।

আফগানিস্তান-আমিরাত

বিকেএসপিতে এ গ্রুপের আরেক ম্যাচে আগে ব্যাট করে ১৪০ রান সংগ্রহ করে আরব আমিরাত। জবাবে ১৩৮ বল হাতে রেখে ৫ উইকেটের জয় নিশ্চিত করে আফগানিস্তান।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক