1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
পথচারীকে বাঁচাতে গিয়ে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৫:৪২ পূর্বাহ্ন

পথচারীকে বাঁচাতে গিয়ে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
dead

চাঁদপুরে পথচারী এক বীর মুক্তিযোদ্ধাকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। তারা দুজনই এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মহামায়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে তারা দুর্ঘটনার শিকার হয়েছেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

Girl in a jacket

নিহতের মধ্যে ঘটনাস্থলে শান্ত (১৭) এবং হাসপাতালে নেওয়ার পথে আসিফ (১৮) মারা যান। এই ঘটনায় গুরুতর আহত পথচারী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (৭০) এবং মোটরসাইকেল আরোহী সাজ্জাদকে (১৮) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন বড়ুয়া বলেন, ঘটনার সময় ময়ামায়া এলাকায় সড়ক পার হচ্ছিলেন স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। এসময় তিন আরোহী নিয়ে বেপরোয়া গতির মোটরসাইকেল ওই পথচারীর সামনে পড়ে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে তিন আরোহীসহ মোটরসাইকেল। ঘটনাস্থলেই মারা যায় শান্ত। পরে স্থানীয়রা অন্যদের উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নেওয়ার পথে আসিফ নামে আরেকজনের মৃত্যু হয়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রোমান হোসেন বলেন, গুরুতর আহত বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাজ্জাদ নামে আরেকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক