1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নৌকা বাদ দিয়ে প্রেসিডেন্ট-পুত্র ভোট চাচ্ছেন আনারসে!
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন

নৌকা বাদ দিয়ে প্রেসিডেন্ট-পুত্র ভোট চাচ্ছেন আনারসে!

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০১৯

আগামী ২৪ মার্চ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অংশ নিচ্ছে না বিএনপি। তারপরও উত্তপ্ত হয়ে উঠছে নির্বাচনী মাঠ। খোদ প্রেসিডেন্টের এলাকায় নৌকা ছেড়ে আনারসে ভোট দেয়ার আহ্বান জানানো হচ্ছে আওয়ামী লীগের ভিতর থেকেই। এ ধরনের ভোট চাওয়ার অভিযোগ এসেছে স্বয়ং প্রেসিডেন্টের ছেলের বিরুদ্ধে।

হোসেনপুরে এখন অভিযোগ-পাল্টা অভিযোগ চলছে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে। আওয়ামী লীগের বহিষ্কৃৃত প্রার্থী মোঃ সোহেলের পক্ষে গণসংযোগ করায় প্রেসিডেন্ট মোঃ আবদুল হামিদের দ্বিতীয় ছেলে রাসেল আহাম্মেদ তুহিনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে দলের হাই কমান্ডের সু-দৃষ্টি কামনা করে জরুরি প্রতিকার দাবি করেছেন নৌকার প্রার্থী মোঃ শাহজাহান পারভেজ।

সোমবার দুপুরে হোসেনপুর হাসপাতাল মোড়ের আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, আগামী ২৪ মার্চ হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হিসেবে নির্বাচনী জনসংযোগ চালিয়ে যাচ্ছেন বেশ জোরেশোরে। এতে জনগণের সাড়াও পাওয়া যাচ্ছে বেশ।

কিন্তু নৌকার বিজয় ঠেকাতে গত ১০ মার্চ রাসেল আহাম্মেদ তুহিন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী মোঃ সোহেল মিয়ার (আনারস) পক্ষে উপজেলার সিদলা ইউনিয়নসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করে আনারস মার্কায় ভোট চান। যা দলের হাই কমান্ড জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি অনাস্থা জ্ঞাপনের শামিল।

এতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও অসন্তোষের সৃষ্টি হয়েছে, যা একটি বিশেষ মহলের ষড়যন্ত্রের নীল নকশা বলে ওই সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়। এ সময় তিনি আওয়ামী লীগের দলীয় সত্ত্বার সাথে কাউকে বেইমানী না করা কিংবা দলের অস্তিত্ব হুমকির মুখে না ফেলার বিষয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার দাবি জানান।

এ সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলার বিভিন্ন গণমাধ্যম কর্মী ছাড়াও হোসেনপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নুরু মিয়া, সাধারন সম্পাদক শাহ মাহবুবুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান কাঞ্চন, যুবলীগের সাবেক সভাপতি এম এ হালিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহিম প্রমুখসহ ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক