1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মুহিত
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : মুহিত

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত দেশের শান্তি, উন্নয়ন ও অগ্রযাত্রার ধারাকে সমুন্নত রাখতে নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

মঙ্গলবার দুপুরে সিলেটে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

সিলেট-১ আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট মনোনীত প্রার্থী ড. এ. কে আব্দুল মোমেনের নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারকাজ আনুষ্ঠানিকভাবে শুরু করার লক্ষ্যে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন মুহিত।
আবুল মাল আব্দুল মুহিত বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। এদেশে যতসব ভালো অর্জন সবই আওয়ামী লীগের মাধ্যমে অর্জিত হয়েছে। আওয়ামী লীগ সবসময়ই জনকল্যাণে নিবেদিত একটি রাজনৈতিক সংগঠন। তার লক্ষ্য ও উদ্দেশ্য এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা ও নিষ্ঠার সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার বিগত ১০ বছরে সর্বক্ষেত্রে বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করছে -যা সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে। দেশের চলমান উন্নয়ন ও মানবকল্যাণের এ ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য সকলের কাজে আবেদন জানান অর্থমন্ত্রী।


নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক