1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নো-বল বিতর্কে প্রাণ গেল অনিকের
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

নো-বল বিতর্কে প্রাণ গেল অনিকের

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০১৯

কুমিল্লায় ক্রিকেট খেলায় নো-বল নিয়ে দ্বন্দ্বে ব্যাটের আঘাতে আহত সাজ্জাদুল ইসলাম ওরফে অনিক (১৬) নামে এক স্কুলছাত্র চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে শনিবার রাতে মারা গেছে।

অনিক কুমিল্লা নগরীর ২০নং ওয়ার্ডের দিশাবন্দ পশ্চিমপাড়া এলাকার প্রবাসী শফিকুল ইসলামের ছেলে এবং সে নগরীর নেউরা এমআই উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ছিল। গত শুক্রবার অণিকের বাড়ির পাশের একটি মাঠে এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে নগরীর উত্তর চর্থা এলাকার হুমায়ুন কবিরের ছেলে অভিযুক্ত ইউসুফ পলাতক রয়েছে বলে পুলিশ জানিয়েছে। রোববার সন্ধ্যা সোয়া ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা হয়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার বেলা ১২টার দিকে অনিক ও তার সহপাঠীরা দিশাবন্দ এলাকার একটি মাঠে ক্রিকেট খেলছিল। এসময় নো-বলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের ইউসুফ ব্যাট দিয়ে অণিকের মাথায় একাধিক আঘাত করে। এতে সে ঘটনাস্থলে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ও পরে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকার কলাবাগান এলাকার গ্রীণভিউ নামের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাতে সে মারা যায়। এদিকে স্কুলছাত্র অনিক মারা যাওয়ার খবরে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। রোববার বেলা ১১টার দিকে শিক্ষার্থীরা এ ঘটনায় জড়িত ইউসুফকে অবিলম্বে গ্রেফতারসহ বিচারের দাবি জানিয়ে নেউরা এমআই উচ্চ বিদ্যালয়ের সামনে বিক্ষোভ প্রদর্শন করে।

সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন-অর রশীদ জানান, স্কুলছাত্র মারা যাওয়ার বিষয়টি শুনেছি। পুলিশের একটি টিম নিহতের বাড়িতে পাঠানো হয়েছে। সন্ধ্যা পর্যন্ত এ বিষয়ে নিহতের পরিবার থেকে এখনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে এবং লাশ বাড়িতে আনা হলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত ও পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক