1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় সাজাপ্রাপ্ত শীর্ষসন্ত্রাসী তাজুকে গ্রেফতার করেছে র‌্যাব
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

নেত্রকোনায় সাজাপ্রাপ্ত শীর্ষসন্ত্রাসী তাজুকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
RAB Mymensingh 14 Tajul Arrest
নেত্রকোনায় অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত পলাতক শীর্ষ সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী তাজুল ইসলাম তাজুকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, ময়মনসিংহ এর একটি চৌকশ আভিযানিক দল।

শনিবার (২৩ এপ্রিল) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোনার কলমাকান্দা থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, ০৬ টি মোবাইল, আগ্নেয়াস্ত্রের বিভিন্ন ০৯ টি অংশ এবং এক লাখ পঞ্চাশ হাজার টাকাসহ তাজুল ইসলাম তাজুকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১৪ এর অধিনায়কের পক্ষে সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন জানান, তাজুল ইসলাম তাজু নেত্রকোনা জেলার একজন শীর্ষ সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে নেত্রকোনা জেলায় অবৈধ অস্ত্র ব্যবসা, সীমান্তে চোরাকারবারী, হত্যা চেষ্টা, ডাকাতি সহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত।

Girl in a jacket

এছাড়া অস্ত্র ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে নেত্রকোনা জেলার দুর্গাপুরের সোমেশ্বরী নদীর বালু মহালে সে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে। সেই সন্ত্রাসী বাহিনীর মূল কাজ হলো সোমেশ্বরী নদীর বালু মহালে চাঁদাবাজি করা।

এদিকে ২০১২ সালে দুর্গাপুর থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে দায়েরকৃত মামলায় পৃথক ধারায় ১০ বছর ও ০৭ বছরের সাজার রায়দেন আদালত। আদালতের রায়ের পর থেকেই পলাতক ছিল সন্ত্রাসী তাজু।

এছাড়া তার বিরুদ্ধে নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার মামলা নং- ২১, তাং- ৩১/১০/২০১২ ধারা- ১৯(চ), ১৮৭৮ সালের অস্ত্র আইন, নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার মামলা নং- ১০, তাং- ০৯/০১/২০২২, ধারা-৪, আইন শৃঙ্খলাবিঘ্নকারী অপরাধ(দ্রুত বিচার)(সংশোধন) আইন ২০১৯ তৎসহ;৩২৬/৩০৭পেনাল কোড- ১৮৬০, নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার মামলা নং- ০৭, তাং- ০৮/০৬/২০১৭, ধারা-১৪৩/৩৪১/৩০৭/৩২৩/৩২৬/৩২৫/৩৭৯/৫০৬(২) পেনাল কোড- ১৮৬০, নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার মামলা নং-১৬, তাং- ২০/১২/২০১২, ধারা- ৩৩২/৩৩৩/৩৫৩ পেনাল কোড- ১৮৬০, নেত্রকোনা জেলার সদর থানার মামলা নং-২২, তাং- ২৩/০৬/২০০৬, ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড-১৮৬০, নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার মামলা নং- ২, তাং- ০১/০১/২০২১, ধারা- ৪(১)/৫, আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন ২০১৯ মামলা চলমান রয়েছে। উপরিল্লিখিত মামলাগুলোতে বিভিন্ন সময় সে কারাভোগ করেছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক