1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় সংক্রমণের রেকর্ড ছাড়িয়ে একদিনে শনাক্ত ৯৩
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

নেত্রকোনায় সংক্রমণের রেকর্ড ছাড়িয়ে একদিনে শনাক্ত ৯৩

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

নেত্রকোনায় সংক্রমণে পূর্বের রেকর্ড ছাড়িয়ে গত একদিনে শনাক্ত হয়েছেন ৯৩ জন। তাদের মধ্যে ৩৮ জন পুরুষ ও ৫৫ জন নারী। শনাক্তের হার ৪০ ছাড়িয়ে দাঁড়িয়েছে ৪২. ২৭।

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ ল্যাবে ৭০টি নমুনা পরীক্ষার মধ্যে ১৬ জন শনাক্ত পাওয়া গেছে। জেলায় র‌্যাপিড এন্টিজেন টেষ্ট করা হয়েছে ১৫০ জনের। এর মধ্যে ৭৭ জনই শনাক্ত।

Girl in a jacket

জেলা সদরেই আক্রান্তদের মধ্যে রয়েছেন ৩৪ জন। শহরের সাতপাই ৭, নাগড়া ৮, পঞ্চাননপুর ২, ডিএসবি অফিস, মালনী, নিউটাউন, দাড়িয়া, মোক্তারপাড়া, ময়মনসিংহরুহী, দরুনবালি, গরুহাট্টা, জয়নগর, মঈনপুর, নাচনাপুর, আরামবাগ, কুরপাড়, কাটলী, হাশিমপুর, শিবগঞ্জরোড ও জেলা প্রশাসকের কার্যালয় একজন করে।
এছাড়াও মোহনগঞ্জ উপজেলায় ২৫ জন, বারহাট্টায় ১ জন, কেন্দুয়ায় ৬ জন, মদনে ৪ জন, পুর্বধলায় ৪ জন, কলমাকান্দায় ৫ জন, আটপাড়ায় ৩ জন, দুর্গাপুরে ৭ জন ও খালিয়াজুরীতে ইউএনওসহ ৪ জন। জেলা থেকে প্রেরিত নমুনার সংখ্যা ২৫২টি।

এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনার সংখ্যা ২০৮৭৯ টির মধ্যে রিপোর্ট এসেছে ২০৪৬১ টির। জেলায় শনাক্তকৃত সর্বমোট ২১৮৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২৭৬ জন এবং মৃত্যু হয়েছে ৩৯ জনের বলে জানা গেছে জেলা সিভিল সার্জনের তথ্যমতে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক