1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
নেত্রকোনায় বন্যার পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

নেত্রকোনায় বন্যার পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২
Child daed in Water

নেত্রকোনার কলমাকান্দা ও কেন্দুয়ায় বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে থেকে রাত ১০টার মধ্যে পৃথক দুটি ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের গুতুরা গ্রামের সিএনজিচালিত অটোরিকশাচালক আশিক মিয়ার ছেলে মোহাম্মদ আলী (১৪ মাস) ও কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের সাগুলী গ্রামের আব্দুল আহাদ আলীর ছেলে নাবিল মিয়া (২)

Girl in a jacket

স্থানীয় সূত্রে জানা যায়, বন্যার পানিতে প্লাবিত কলমাকান্দার নিম্নাঞ্চল। শিশু আলীর বাড়ির উঠানেও হাঁটুসমান বন্যার পানি। তার বাবা আশিক মিয়া অটোরিকশা চালাতে সকালে বের হয়ে যান। মা সমলা আক্তার রান্নার কাজে ব্যস্ত সময় পার করছিলেন। সন্ধ্যার দিকে ঘরের বারান্দায় খেলছিল আলী। কিন্তু কিছু সময় তাকে দেখতে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে বাড়ির উঠানে বন্যার পানিতে শিশুটির চাচি মুক্তা আক্তারের পায়ে লাগে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. লুৎফর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানা পরিদর্শক (তদন্ত) খোকন কুমার দাস বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

এদিকে কেন্দুয়ায় শিশু নাবিল মিয়া সবার অগোচরে বৃহস্পতিবার রাতে বাড়ির উঠোনে বন্যার পানিতে পড়ে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে তার মরদেহ উঠানে ভাসতে দেখেন স্বজনরা। কেন্দুয়া থানার ওসি মো. আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক